দেশে ‘গ্যালাক্সি নোট নাইন’র প্রি-অর্ডার নেওয়া শুরু

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস নোট নাইন প্রি-অর্ডারের জন্য আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2018, 03:46 PM
Updated : 13 August 2018, 03:46 PM

এ ডিভাইসটির উন্মোচন অনুষ্ঠানে অংশীদার হিসেবে স্যামসাং মোবাইল বাংলাদেশের সঙ্গে কাজ করেছে দেশের ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি।

সোমবার রবির কর্পোরেট কার্যালয়ে প্রি-অর্ডারের জন্য আনুষ্ঠানিকভাবে গ্যালাক্সি নোট নাইন উন্মোচন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় স্যামসাং। 

বাংলাদেশে ১৩ আগস্ট থেকে শুরু হয়ে আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত প্রি-অর্ডারের আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

৯৪ হাজার ৯০০ টাকা মূল্যের গালাক্সি নোট নাইন অগ্রিম বুকিং দিতে হলে আগ্রহী ক্রেতাদের মাত্র ১০ হাজার  টাকা জমা দিতে হবে। প্রি-অর্ডার দেওয়া ক্রেতারা নোট নাইনের সঙ্গে উপহার হিসেবে পাবেন একটি জেবিএল ফ্লিপ ফোর স্পিকার কিংবা একটি ওয়্যারলেস চার্জার।

এছাড়া রয়েছে ০% ইন্টারেস্ট বা সুদে সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধার পাশাপাশি ওয়ান-টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা।

বিকাশে পেমেন্ট করলে ১০ হাজার টাকা এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪ হাজার ২৪৫ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে। 

উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মুইদুর রহমান বলেন, “দৃষ্টিনন্দন নকশা এবং অত্যাধুনিক সব ফিচারসমৃদ্ধ গ্যালাক্সি নোট নাইন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নিয়ে যাবে ভিন্ন উচ্চতায়। পাশাপাশি ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা পাবেন স্যামসাং-এর পক্ষ থেকে ফ্রি গিফট, রবি ও গ্রামীণফোনের ইন্টারনেট বান্ডেল অফার এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বিকাশ ও পিকাবু থেকে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।”    

রবির ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রুহুল আমিন বলেন, “৬৪টি জেলায় ৭ হাজার ৪.৫জি বিটিএস স্থাপনের মাধ্যমে দেশের সর্ববৃহৎ ৪.৫জি নেটওয়ার্ক বিস্তার করেছে রবি। এখন পর্যন্ত প্রায় ৩০ লাখ ইউনিক ৪.৫জি গ্রাহক রয়েছে আমাদের, যা ৪.৫জি-এর বৃহত্তম পরিবার।

“যুগান্তকারী এ মাইলফলক ছোঁয়ার মুহূর্তে স্যামসাং-এর অত্যাধুনিক ফ্ল্যাগশিপ নোট সিরিজের হালনাগাদ সংস্করণ গ্যালাক্সি নোট নাইন উন্মোচনের সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত। সম্মানিত ক্রেতারা স্যামসাং গ্যালাক্সি নোট নাইনের সঙ্গে রবি নেটওয়ার্কে আকর্ষণীয় অফারগুলো সাবলিলভাবে উপভোগ করতে পারবে বলে আমার বিশ্বাস।”  

প্রতিটি স্যামসাং গ্যালাক্সি নোট নাইন কেনায় রবি গ্রাহকরা পাবেন সাতদিন মেয়াদের ৯ জিবি ফ্রি ডেটা, যেখানে সাধারণ ইন্টারনেট ব্যবহারের জন্য ৫ জিবি এবং আইফ্লিক্স ব্যবহারের জন্য ৪ জিবি ডেটা বরাদ্দ থাকবে।

Pre-ordernote9.com, robishop.com.bd/Samsung-Galaxy-note-9, grameenphone.com/shop/pre-order/devices/phones এবং pickaboo.com/note-9 ঠিকানায় গিয়ে প্রি-অর্ডার করা যাবে।