ওয়াওবক্সের প্রতিযোগিতায় স্মার্টফোনসহ নানা উপহার

বাংলা নববর্ষ উপলক্ষে লাইফস্টাইল, তথ্য ও বিনোদনভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স গ্রাহকদের জন্য এক প্রতিযোগিতা চালু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2018, 03:09 PM
Updated : 9 April 2018, 03:09 PM

প্রতিযোগিতা অংশ নিয়ে প্রতিদিন বিনামূল্যে জিতে নিতে পারবেন স্মার্টফোন, ইলেকট্রনিক পণ্য ও ইন্টারনেট ডেটা।

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এছাড়া নববর্ষ উপলক্ষে ঢাকা, সিলেট, রাজশাহী ও চট্টগ্রামের ৮৬টির বেশি আউটলেটে পাওয়া যাবে ব্যাপক ছাড়।

সোমবার বসুন্ধরা বারিধারায় জিপি হাউজে এ ক্যাম্পইনের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির হেড অব ডিজিটাল সোলায়মান আলম।

ওয়াওবক্সের বৈশাখি অফার আগামী ১৫ এপিল পর্যন্ত উপভোগ করা যাবে।

লাইফস্টাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স কোনো ধরনের ডেটা খরচ ছাড়াই ব্যবহার করা যায়। এছাড়াও ওয়াওবক্সের ব্যবহারকারীদের প্রতি সপ্তাহে বিনামূল্যে দেওয়া হচ্ছে ২০ মেগাবাইট ইন্টারনেট ডেটা।

এসবের বাইরেও অ্যাপটিতে রয়েছে বিষয়ভিত্তিক নানা কন্টেন্ট, যার মধ্যে রয়েছে প্রতিদিনকার হালনাগাদ সংবাদ, লাইফস্টাইল টিপস, গেমস, স্পোর্টস, রাশিফল, কৌতুকসহ নানা ধরনের প্রতিযোগিতা।

এ কন্টেন্টগুলোর মাধ্যমে অ্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে টোকেন (রিওয়ার্ড পয়েন্টস) জিতে নেওয়ার সুযোগ। এ টোকেনের মাধ্যমে পরবর্তীতে তারা ইন্টারনেটের বিভিন্ন অফার কিনতে পারবেন।

ক্যাম্পেইন নিয়ে গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম বলেন, “আমাদের তরুণ প্রজন্ম তাদের ব্যবহারের সুবিধায় সর্বোত্তম বিকল্প খুঁজে নেয়। বৈশাখের পুরো আনন্দ নিয়ে বাংলা নববর্ষ উদযাপনে ওয়াওবক্স ব্যবহারকারীদের দিচ্ছে আকর্ষণীয় সব উপহার। আশা করি সবাই এ ক্যাম্পেইনের মাধ্যমে অফারগুলো নিতে আগ্রহী হবেন।”

গ্রামীণফোন ২০১৫ সালের মে মাসে ওয়াওবক্স চালু করে।

৩০ লাখ সক্রিয় ব্যবহারকারী সহ সর্বমোট দেড়কোটি গ্রাহক ওয়াওবক্সকে জনপ্রিয় লাইফস্টাইল ও ইনফোটেইনমেন্ট অ্যাপ্লিকেশনে পরিণত করেছে। এছাড়াও ওয়াওবক্সের ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অফার ও ছাড় দিচ্ছে একসট্যাসি, ও-টু, বাংলার মেলা ও দারাজের মতো প্রতিষ্ঠান।