গাড়ি মালিকদের এলো অটো ক্রেডিট ও ফুয়েল কার্ড

যানবাহন মালিকদের জন্য ডাইনার্স ক্লাব ইন্টারন্যাশনাল অটো ক্রেডিট কার্ড ও ফুয়েল কার্ড চালু করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) এবং ভ্রুম সার্ভিস্সে লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2018, 06:46 PM
Updated : 21 Jan 2018, 06:46 PM

রোববার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এই সেবা উদ্বোধনের কথা জানানো হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ইবিএলের ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার, ভ্রুম সার্ভিসেসের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল ইসলাম চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, ডাইনার্স ক্লাব ইন্টারন্যাশনালের পরিচালক (দক্ষিণ এশিয়া, এশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, মালয়েশিয়া) শুভ্রজিত বসু, ইবিএল হেড অব রিটেইল বিজনেস এম খোরশেদ আনোয়ার এবং হেড অব কার্ডস রাসেল হাসানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভ্রুম সার্ভিসের সদস্য যানবাহন মালিকরা এ কো-ব্র্যান্ডেড কার্ড সুবিধা পাবেন। কোনো বাৎসরিক ফি ছাড়াই এই কার্ডটিতে বিভিন্ন ধরনের আকর্ষণীয় বৈশিষ্ট্য যুক্ত হয়েছে। কার্ডধারীরা দেশব্যাপী বিস্তৃত নেটওয়ার্কে অন্তর্ভুক্ত বিভিন্ন যানবাহন ওয়ার্কশপ, সার্ভিস সেন্টার এবং ফুয়েল স্টেশনে সেবা গ্রহণের সুযোগ পাবেন। ইবিএল ওয়ার্কশপ সেবা মূল্য পরিশোধে সুদবিহীন মাসিক কিস্তি সুবিধা প্রদান করবে।

এছাড়াও যানবাহন ব্যবস্থাপনায় থাকবে হোম সার্ভিস।

রাস্তায় প্রয়োজনীয় জরুরি সেবাসহ অন্যান্য সুবিধা থাকার কথা জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, “প্রাইমারি কার্ডধারী তার ড্রাইভারের জন্য ফটো সংবলিত সাপ্লিমেন্টারি ক্রেডিট কার্ড ইস্যু করাতে পারবে। ফুয়েল কার্ডটি দেশব্যাপী যে কোনো পার্টনার ফুয়েল স্টেশনে ব্যবহার করা যাবে। ভ্রুম কার্ডধারীদের অ্যাপভিত্তিক শপ ও বীমা ক্রয় সুবিধা প্রদান করবে।”

ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে, এই কো-ব্র্যান্ডেড কার্ডধারীরা ইবিএল ডাইনার্স ক্লাব ক্রেডিট কার্ডে প্রাপ্ত সব সুবিধাই ভোগ করবেন। যার মধ্যে

 রয়েছে বিশ্বের ৮০০টির বেশি বিমানবন্দর লাউঞ্জে প্রবেশাধিকার এবং ১৮৫টি দেশ ও অঞ্চলের ২৭ মিলিয়নের অধিক মার্চেন্ট আউটলেটে কার্ডের ব্যবহার।