বাণিজ্য মেলা: রিগ্যাল প্যাভিলিয়নে ১৯৭ ডিজাইনের ফার্নিচার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ১৯৭ ডিজাইনের ফার্নিচার প্রদর্শন করছে রিগ্যাল ফার্নিচার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2018, 02:27 PM
Updated : 10 Jan 2018, 02:27 PM

মেলায় ক্রেতারা রিগ্যালের ফার্নিচারে ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়ও পাচ্ছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, বাণিজ্য মেলা উপলক্ষে মেলার প্যাভিলিয়ন ছাড়াও সারা দেশে রিগ্যাল এম্পোরিয়াম ও রিগ্যাল এক্সক্লুসিভ শোরুমে থেকেও ক্রেতারা হ্রাসকৃত মূল্যে ফার্নিচার কিনতে পারবেন।

চলতি জানুয়ারির শুরু থেকে ঢাকার আগারগাঁওয়ে শুরু হয়েছে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত উন্মুক্ত থাকছে মেলাপ্রাঙ্গণ।

মেলায় প্রধান ফটক থেকে ঢুকে হাতের ডানে ৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি সাজিয়েছে রিগ্যাল। নান্দনিক ডিজাইনের এ ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল।

কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে এসব ফার্নিচার তৈরি করা হয়েছে।

রিগ্যালের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার দেবাশীষ সরকার জানান, “ক্রেতাদের পছন্দ বিবেচনায় রেখে আমরা ডিজাইন ও নকশায় বৈচিত্র্য এনেছি। এসব ফার্নিচারে ক্রেতারা ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন। মেলা ছাড়াও এ অফারে সারাদেশে রিগ্যাল এম্পোরিয়াম ও রিগ্যাল এক্সক্লুসিভ শোরুমে থেকেও ক্রেতারা পছন্দের ফার্নিচার কিনতে পারবেন।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, রিগ্যাল ফার্নিচার কিনলে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি। ফ্রি হোম ডেলিভারি ও ফিটারম্যান সার্ভিস ছাড়াও রয়েছে সহজ কিস্তিতে কেনার সুবিধা। এছাড়া কেউ চাইলে অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ ও রিগ্যাল ওয়েবসাইটে অর্ডার দিতে পারবেন।