রাজধানীতে নতুন ৪০০ অ্যাপার্টমেন্ট বিক্রি করবে বিটিআই

আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর বিটিআই সেলিব্রেশন পয়েন্টে দুই দিনের অনুষ্ঠানে এগুলো বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2022, 05:57 PM
Updated : 10 Sept 2022, 05:57 PM

ঢাকা মহানগরীতে ৪০০ নতুন অ্যাপার্টমেন্ট বিক্রির কার্যক্রম শুরু করতে যাচ্ছে আবাসন প্রতিষ্ঠান বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেড (বিটিআই)।

আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর বিটিআই সেলিব্রেশন পয়েন্টে দুই দিনের ‘বিটিআই গ্র্যান্ড লঞ্চিং ইভেন্ট- ২০২২’ অনুষ্ঠিত হবে বলে শনিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানিটি।

এ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান বলেন, দুই দিনের ওই অনুষ্ঠানে সদ্য অনুমোদিত ড্যাপের (ডিটেইল্ড এরিয়া প্ল্যান) প্রভাবের পাশাপাশি ওয়লনেস কমিউনিটি ও স্বাস্থ্যকর জীবনযাপনের উপর দুটি প্যানেল আলোচনাও থাকবে।

ড্যাপের প্রকল্প পরিচালক আশরাফুল ইসলাম, আবাসন খাতের বিশেষজ্ঞ, স্বাস্থ্য বিশেষজ্ঞ এবং আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী স্থপতি রফিক আজম আলোচনায় অংশ নেবেন বলে জানান তিনি।

বিটিআইয়ের চিফ আর্কিটেক্ট সাবরিন জিনাত রহমান বলেন, “ওয়েলনেস কমিউনিটির অধীনে আমরা শিশু, কিশোর, প্রাপ্তবয়স্ক কিংবা প্রবীণ নাগরিক সব বয়সের জন্য বিভিন্ন সুবিধা পরিকল্পনা করেছি। যেখানে আপনার কাছের মানুষ হবে আপনার প্রতিবেশী আর আপনার প্রতিবেশী হবে আপনার কাছের মানুষ।”

সংবাদ সম্মেলনে বিটিআইয়ের কমিউনিকেশন অ্যান্ড ব্র্যান্ডের নির্বাহী পরিচালক আয়েশা সিদ্দিকা ও বিক্রয় বিভাগের জেনারেল ম্যানেজার কাজী রাজিবুল হক উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিটিআই গ্র্যান্ড লঞ্চিং ইভেন্ট ২০২২ একটি পূর্ব নিবন্ধিত ইভেন্ট হলেও এটি সবার জন্য উন্মুক্ত। নির্ধারিত নম্বরে কল করে ও বিটিআইয়ের ওয়েবসাইটের মাধ্যমে অথবা সরাসরি অফিসে গিয়ে নিবন্ধন করা যাবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক