বিল পরিশোধে বিইএফটিএন চালু লংকাবাংলা ফাইন্যান্সের

প্রিমিয়ার ব্যাংকের সহযোগিতায় এ সেবা চালু করছে কোম্পানিটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2024, 03:18 PM
Updated : 10 Feb 2024, 03:18 PM

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি নিজেদের ক্রেডিট কার্ডধারী গ্রাহকদের বিল পরিশোধে বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) সুবিধা চালু করেছে। 

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি এর সহযোগিতায় চালু হওয়া বিইএফটিএন এর এ সেবার মাধ্যমে লংকাবাংলার ক্রেডিট কার্ডধারী গ্রাহকরা এর মাধ্যমে সহজেই তাদের কার্ডের বিল পরিশোধ করতে পারবেন বলে শনিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় কোম্পানিটি। 

এতে বলা হয়, এর মাধ্যমে দেশের যেকোনো ব্যাংক অ্যাকাউন্ট থেকে সহজেই অনন্য সুবিধা সম্বলিত, নির্ভরযোগ্য এবং নিরাপদ একটি ডিজিটাল পেমেন্ট সুবিধা পাবেন। 

লংকাবাংলা ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে এ সেবা চালুর উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির রিটেইল বিভাগের প্রধান খুরশেদ আলম এবং দি প্রিমিয়ার ব্যাংকের প্রধান তথ্যপ্রযুক্তি কর্মকর্তা আবু মোঃ সাব্বির হাসান চৌধুরী উপস্থিত ছিলেন। 

এছাড়া লংকাবাংলা ফাইন্যান্সের অপারেশনস বিভাগের প্রধান এ. কে. এম. কামরুজ্জামান, ট্রেজারি ও এফআই বিভাগের প্রধান কামরুল ইসলাম, মানবসম্পদ বিভাগের প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ ও আইসিটি প্রধান শেখ মোহাম্মদ ফুয়াদ এবং প্রিমিয়ার ব্যাংকের কার্ড ও এডিসি প্রধান মোঃ মারুফুর রহমান খান, ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান মোঃ তারেক উদ্দিন এবং করপোরেট ব্যাংকিং বিভাগের এসএভিপি মোহাম্মদ শহিদুজ্জামান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।