চাঁদপুরে ’প্রধানমন্ত্রীর উপহার’ পেল শিক্ষার্থীরা

জেলা প্রশাসনের আয়োজনে 'প্রধানমন্ত্রীর উপহার' তুলে দেওয়া হয় শিক্ষার্থীদের মাঝে।

মোহাম্মদ সিয়ামমোহাম্মদ সিয়ামনাগরিক সাংবাদিক
Published : 13 June 2023, 07:33 AM
Updated : 13 June 2023, 07:33 AM

চাঁদপুর সদর উপজেলার ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠীর শিক্ষার্থীদের বাই সাইকেল, বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ট্যাব এবং শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার উপহার দিল চাঁদপুর জেলা প্রশাসন।

গত ৯ জুন শুক্রবার রাতে চাঁদপুর সদর উপজেলা পরিষদ হলরুমে জেলা প্রশাসনের আয়োজনে  'প্রধানমন্ত্রীর উপহার' তুলে দেওয়া হয় শিক্ষার্থীদের মাঝে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান এই কার্যক্রম উদ্বোধন করেন।

বাল্যবিবাহ ও মাদক থেকে দূরে থাকার পরামর্শ দিয়ে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ” নিয়মিত বই পড়বে। অসৎ সঙ্গ ত্যাগ করবে। মানুষের মতো মানুষ হতে হবে।”

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে থেকে টিনা ত্রিপুরা ও সাইফুল ইসলাম তাদের অনুভূতি জানিয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম নাজিম দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবিএম মোসা, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও সদর মডেল থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, চাঁদপুর কণ্ঠ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল-বিন-বাশার, ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি কর্ণরাজ ত্রিপুরা, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সুমন নন্দী, পরিসংখ্যান কর্মকর্তা বিপ্লব চক্রবর্তীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং শিক্ষক-শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

আলোচনা শেষে চাঁদপুর সদর উপজেলার ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠীর ২০ জন শিক্ষার্থীর মাঝে বাই সাইকেল, চারটি মাদ্রাসা ও চারটি মাধ্যমিক স্কুলের ৪৮ জন শিক্ষার্থীদের  ট্যাব এবং শারীরিক প্রতিবন্ধী ৪৭ জনের মাঝে হুইল চেয়ার ও ট্রাইসাইকেল বিতরণ করা হয়।

আপনার নিবন্ধিত ইমেইল থেকে অপ্রকাশিত লেখা/ছবি/ভিডিও আকারে নাগরিক সংবাদ পাঠান citizen.journalism@bdnews24.com  ঠিকানায়।  
নিবন্ধিত নাগরিক সাংবাদিক হতে আপনার নাম (বাংলা ও ইংরেজিতে), ঠিকানা, ফোন নম্বর, ইমেইল আইডি এবং ছবি  citizen.journalism@bdnews24.com  ঠিকানায় ইমেইল করুন।