ট্রেনে ছোড়া ঢিলে চোখ হারাতে বসেছেন চাকরিপ্রত্যাশী তরুণ

ছুটে আসা পাথর রবিউলের ডান চোখে লাগলে চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে যান তিনি। পরে চিকিৎসকের কাছে নেওয়া হলে তিনি জানান, ডান চোখে কিছুই দেখছেন না।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2023, 06:15 AM
Updated : 18 May 2023, 06:15 AM

ট্রেনে ছোঁড়া ঢিল চোখে লাগায় চাকরিপ্রত্যাশী তরুণ রবিউল ইসলামের জীবনে অন্ধকার নেমে আসার উপক্রম হয়েছে।   

বুধবার রাতে ট্রেনে ঢাকায় আসার পথে ঢিলের আঘাত লাগে তার ডান চোখে। এরপর থেকে সেই চোখে কিছু দেখতে পাচ্ছেন না রবিউল। 

চাকরির পরীক্ষা দিতে নাটোরের বাগাতিপাড়া থেকে পদ্মা এক্সপ্রেস ট্রেনে ঢাকায় আসার পথে দুর্ঘটনার শিকার হন ২৩ বছরের এই তরুণ। কৃষক পরিবারের সন্তান রবিউল এক বন্ধুর সঙ্গে ঢাকায় আসছিলেন।

বুধবার রাতে ট্রেনটি টঙ্গী স্টেশন ছেড়ে তুরাগ সেতুতে ওঠার আগে বাইরে থেকে ছুটে আসা একটি পাথর এসে লাগে তার ডান চোখে। ট্রেনের মধ্যেই চিৎকার দিয়ে জ্ঞান হারান রবিউল।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানান রেলওয়ে পুলিশের বিমানবন্দর ফাঁড়ির ইনচার্জ এসআই আলী আকবর।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “রাত সাড়ে দশটার দিকে ট্রেনটি টঙ্গী স্টেশন ছেড়ে তুরাগ ব্রিজে ওঠার আগে বাইরে থেকে কেউ পাথর ছুড়ে মারে। পাথরটি রবিউলের চোখে লাগার পর সে অচেতন হয়ে পড়ে। বিমানবন্দর স্টেশনে আনার পর তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে পাঠানো হয়। 

“ট্রেন থেকে নামার পর সে চোখে কিছুই দেখছিল না। ঘটনা জেনে তুরাগ ব্রিজ এলাকায় গিয়ে কাউকে শনাক্ত করতে পারিনি।” 

বর্তমানে রবিউলকে আগারগাঁওয়ে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে জানিয়ে ঢাকা রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, এ ঘটনায় তার থানায় একটি জিডি হয়েছে।