এক পরিবারের তিনজনের মৃত্যু: সেন্টমার্টিন পরিবহনের চালক দেলোয়ার রিমান্ডে

ঢাকার মাতুয়াইল এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় সেন্টমার্টিন পরিবহনের চালক দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2022, 02:49 PM
Updated : 23 Jan 2022, 02:49 PM

আর চালকের সহকারী কোরবান আলীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। রোববার ঢাকার মহানগর হাকিম তরিকুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।

ঢাকার মহানগর পুলিশের প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার  জাফর  আহমেদ জানান, যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত দেলোয়ারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। আর কোরবান আলীর রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২২ জানুয়ারি মানিকগঞ্জ সদর থানা এলাকা থেকে দেলোয়ার হোসেনকে এবং যাত্রাবাড়ী থানার মীরহাজিরবাগ থেকে কোরবান আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অভিযোগে বলা হয়, গত ২১ জানুয়ারি ভোর সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহমান বেপারী, তার মেয়ে শারমিন আক্তার (৩৮) ও জামাতা রিয়াজুল ইসলামকে (৪০) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নেয় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় শারমিন-রিয়াজুল দম্পতির মেয়ে বৃষ্টি আহত হয়।