পদ্মা সেতু: নারায়ণগঞ্জে ১০ ঘণ্টা গ্যাস বন্ধ বৃহস্পতিবার

পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের আওতায় নবনির্মিত গ্যাস লাইনের সঙ্গে বিদ্যমান লাইনের সংযোগ স্থাপন কাজের জন্য নারায়ণগঞ্জে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে বলে তিতাস জানিয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2020, 06:12 AM
Updated : 1 Jan 2020, 06:12 AM

৫০ পিএসআইজি লাইনের সঙ্গে যুক্ত ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের উভয় পাশের এলাকার শিল্প, বাণিজ্যিক ও ক্যাপটিভ পাওয়ার শ্রেণির গ্রাহকরা ওই দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গ্যাস পাবে না বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

তিতাসের পরিচালক (অপারেশন) রানা আকবর হায়দারী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই এলাকার প্রায় সব গ্রাহকই ৫০ পিএসআইজি লাইনের সঙ্গে সংযুক্ত। ১৫০ পিএসআইজি লাইনের একজন গ্রাহক আছেন, তাকে ব্যক্তিগতভাবে বলে দেওয়া হয়েছে।

“নতুন লাইন বসানোর পাশাপাশি কিছু লিকেজ লাইনও মেরামত করা হয়েছে সেখানে। বৃহস্পতিবার সব লাইনের ‘টাই ইন’ (সংযোগ স্থাপন) কাজ হবে।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় পাগলা নন্দলালপুর রেলক্রসিং এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইনের সঙ্গে নবনির্মিত গ্যাস পাইপলাইনের সংযোগ স্থাপনের (টাই ইন) জন্য এই ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

এই সময়ে কদমতলী থেকে পঞ্চবটী পর্যন্ত নারায়ণগঞ্জ ঢাকা সড়কের উভয় পাশের এলাকা, তালতলা মোড় থেকে জালকুড়ি পর্যন্ত, রসুলপুর বউবাজার এলাকা, পাগলা বাজার থেকে নন্দলালপুর পর্যন্ত, ফতুল্লা পোস্ট অফিস রোডের উৎপত্তিস্থল (গোড়া) থেকে শিবু মার্কেট হয়ে হাজিগঞ্জ মোড় পর্যন্ত ও সংলগ্ন এলাকায় গ্যাস থাকবে না।