কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসের হেলপার গ্রেপ্তার

রাজধানীর বাংলামোটরে বিআইডব্লিউটিসি কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী মো. বাচ্চু মিয়াকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন (পিবিআই)।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2019, 11:02 AM
Updated : 16 Nov 2019, 02:48 PM

এসআই মো. আল-আমিন শেখের নেতৃত্বে একটি দল ময়মনসিংহের গৌরিপুর থেকে শুক্রবার রাত ৮টার দিকে বাচ্চুকে গ্রেপ্তার করে বলে শনিবার পিবিআই এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

গত ২৭ আগস্ট বাংলামোটর এলাকায় ফুটপাতে থাকা অবস্থায় ট্রাস্টের যাত্রীবাহী বাসটি তাকে চাপা দেয়। এতে একটি পা হারান তিনি।

এ ঘটনায় কৃষ্ণা রায়ের স্বামী রাধে শ্যাম চৌধুরী হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় গাড়ির মালিক, চালক ও সহকারীকে আসামি করা হয়েছে।

দুর্ঘটনার পর গত ১ সেপ্টেম্বর রাতে কৃষ্ণা রায়কে চাপা বাসটির চালক মো, মোরশেদকে রাজধানীর মিরপুরের কাজীপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

পরে আদালতে দেওয়া জবাবন্দিতে মোরশেদ জানান, সেদিন বাংলামোটরের রাস্তায় নির্মাণাধীন মেট্রোরেলের সরঞ্জাম বহনকারীদের ‘সাইড’ দিতে গিয়ে বাসটি সরাতে চেষ্টা করেন তিনি। তখন বাসটি একটি বড় ভবনের সামনের একটি খুঁটির সঙ্গে বাসটির ধাক্কা লাগে। পরে তিনি জানতে পারেন যে কৃষ্ণা রায়কে তিনি চাপা দিয়েছেন।

দুর্ঘটনার পর ট্রাস্ট ট্রান্সপোর্ট কর্তৃপক্ষ কৃষ্ণাকে দুই লাখ টাকা ক্ষতিপূরণ দিতে চাইলেও তা ফিরিয়ে দিয়েছে বিআইডব্লিউটিসি।