জাফরুল্লাহর মামলা আদালতে

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে থানায় করা মামলাটি গ্রহণ করেছে ঢাকার হাকিম আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2018, 03:58 PM
Updated : 16 Oct 2018, 05:11 PM

মঙ্গলবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আতিকুল ইসলাম তা গ্রহণের পর তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৪ নভেম্বর দিন ঠিক করেছেন বলে আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান।

সেনাপ্রধানকে নিয়ে টেলিভিশন আলোচনা অনুষ্ঠানে ভুল বক্তব্যের জন্য রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে মামলা হওয়ার পর জাফরুল্লাহর বিরুদ্ধে ঢাকার আশুলিয়া থানায় সোমবার এই মামলা করেন মানিকগঞ্জের মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি।

মামলায় গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করা হয়।

বিএনপি সমর্থক পেশাজীবী নেতা হিসেবে পরিচিত জাফরুল্লাহর কর্মক্ষেত্র গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান দপ্তর আশুলিয়ায়, এই ট্রাস্টের অধীনে পরিচালিত গণ বিশ্ববিদ্যালয়ও সেখানে।

মোহাম্মদ আলীর অভিযোগ, আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নে তার ও তার শরিকদের ৪ দশমিক ২৪ একর সম্পত্তি গণস্বাস্থ্যের নামে লিখে দিতে জাফরুল্লাহসহ অন্য আসামিরা চাপ দিয়ে আসছেন। জমিটি এতদিন ধরে না দেওয়ায় এক কোটি টাকা চাঁদাও দাবি করেন।