‘এবারের সংগ্রাম, উত্তরবঙ্গ উন্নয়নের সংগ্রাম’

গত ২৭ বছর উত্তরবঙ্গ অবহেলিত দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামীতে রংপুর বিভাগের ৩৩টি আসনে নির্বাচিত হয়ে উত্তরবঙ্গের উন্নয়নের যাত্রা শুরু করব।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 03:00 PM
Updated : 19 March 2017, 04:06 PM

রোববার রংপুর শহরের আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এরশাদ বলেন, “রংপুরসহ উত্তরাঞ্চলের কৃষকের ফলানো ধান-চাল খেয়ে রাজধানী ঢাকার মানুষ বাঁচে। অথচ গত ২৭ বছর সেই উত্তরবঙ্গ অবহেলিত রয়েছে। এ অঞ্চলে চোখে পড়ার মত কোনো উন্নয়ন করা হয়নি।

“সে কারণেই এবার আমি উত্তরবঙ্গের উন্নয়নের সংগ্রাম শুরু করেছি। এবারের সংগ্রাম, উত্তরবঙ্গের উন্নয়নের সংগ্রাম।”

শনিবার রংপুর আসেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ। পরে রংপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলনে যোগ দেন তিনি।

উত্তরবঙ্গের মানুষকে তার পাশে চেয়ে তিনি বলেন, “আগামী নির্বাচনে রংপুর বিভাগের ৩৩টি আসনে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করতে হবে। আমি আবার রাষ্ট্র ক্ষমতায় আসতে পারলে অবহেলিত উত্তরবঙ্গের উন্নয়নের যাত্রা শুরু করব।”

এরশাদ বলেন, “রংপুরে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হলেও আসন সংখ্যা খুবই কম। ফলে অনেক মেধাবী শিক্ষার্থী এখানে লেখাপড়া করার সুযোগ পাচ্ছে না। সে কারণে আরও দুটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা জরুরি।”

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আসিফ শাহারিয়ার, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আযম প্রমুখ।