'আমি ক্যাটরিনা হলে রানবিরকে বিয়ে করতাম'

হালেই অভিনেত্রী দিপিকা পাড়ুকোন ক্যাটরিনা কাইফকে পরামর্শ দিয়েছিলেন রানবির কাপুরকে বিয়ে না করার। তার কণ্ঠে শোনা গেল ভিন্ন সুর। এবার দিপিকা বললেন, তিনি ক্যাটরিনা হলে অবশ্যই রানবিরকে বিয়ে করতেন।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2015, 09:00 AM
Updated : 15 Jan 2015, 09:00 AM

স্টার গিল্ড অ্যাওয়ার্ডসের আসরে দিপিকাকে প্রশ্ন করা হয়েছিল তিনি ক্যাটরিনা কাইফ হলে নতুন বছরে কী অঙ্গিকার করতেন? উত্তরে তিনি বলেন, “আমি ক্যাটরিনা হলে, রানবির কাপুরকে বিয়ে করে ফেলতাম।”

এর আগে আরেকটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্যাটরিনার প্রতি তার পরামর্শ কী - এমন প্রশ্নের জবাবে ঠাট্টাচ্ছলে দিপিকা বলেছিলেন, “রানবিরকে বিয়ে কোরো না।”

এছাড়া আরেকটি অনুষ্ঠানে রানবির-ক্যাটরিনার আংটি বদলের গুজব নিয়ে প্রশ্ন করা হলে দিপিকা বলেছিলেন, “খবর সত্যি হলে তাদের জন্য রইলো আমার শুভকামনা।”

একই বছরে হিন্দি সিনেমায় অভিষিক্ত হওয়া রানবির কাপুর এবং দিপিকা পাড়ুকোনের প্রেম ভালোই আলোড়ন তুলেছিল। ২০০৯ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর থেকেই রানবিরের সঙ্গে জড়ায় ক্যাটরিনা কাইফের নাম। অনেকে মনে করেন, ক্যাটরিনার সঙ্গে রানবিরের ঘনিষ্ঠতাই ছিল দিপিকার সঙ্গে তার সম্পর্ক ভাঙ্গার কারণ।

চলতি বছরের শুরুতেই গুজব ছড়ায় লন্ডনে বাগদান সেরে ফেলেছেন ক্যাটরিনা-রানবির জুটি। ক্যাটরিনা এই খবর অস্বীকার করলেও মুম্বাইয়ে একই ছাদের নিচে থাকছেন রানবিরের সঙ্গে। ধারণা করা হচ্ছে ২০১৬ সালের মধ্যেই বিয়ের বাদ্যি বাজবে এই জুটির।

দিপিকাও অবশ্য বসে নেই। রানভির সিংয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। বছরশেষের ছুটি দুজন একসঙ্গে কাটিয়েছেন মালদ্বীপ ও নিউ ইয়র্কে। সম্প্রতি বেঙ্গালুরুতে পাড়ুকোন পরিবারের সঙ্গে কেনাকাটাও করতে দেখা গেছে রানভিরকে।