‘বিগ বস’-এ কিম কারদাশিয়ান

ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’এ অংশ নিচ্ছেন মার্কিন টেলিভিশন তারকা কিম কারদাশিয়ান। নিজের নতুন সুগন্ধির প্রচার চালাতে প্রথমবারের মত ভারত সফরে আসছেন কারদাশিয়ান। আর তখনই বিগ বস হাউজে দেখা যাবে তাকে।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2014, 09:06 AM
Updated : 17 Nov 2014, 09:06 AM

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া বলছে, ২২শে নভেম্বর বিগ বসের বাড়িতে পা রাখবেন ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস’ তারকা। তবে বাসিন্দা নয় অতিথি হিসেবে।

সম্প্রতি এক বিবৃতির মাধ্যমে এই খবর জানান মার্কিন সংগীতশিল্পী কেনি ওয়েস্টের স্ত্রী কারদাশিয়ান। ভারতে নিজের প্রথম সফর নিয়ে বেশ উত্তেজিত তিনি।

বিবৃতিতে কারদাশিয়ান বলেন, "নমস্কার ভারত...... আমি খুব শিগগিরই আসছি ভারতে......বিগ বসের বাড়িতেও আসবো আমি।"

‘বিগ বস’-এর প্রযোজনা প্রতিষ্ঠান উইজক্রাফটের প্রধান বলেন, "আমরা খুবই আনন্দিত যে কিম কারদাশিয়ান প্রথমবারের মত ভারতে আসছেন। আমরা বিশ্বাস করি, ভারতীয়রা এই আন্তর্জাতিক তারকাকে উষ্ণ অভ্যর্থনা জানাবেন।"

এক সপ্তাহের জন্য বিশ্বব্যাপী নিজের নতুন সুগন্ধি ‘ফ্লিওর ফ্যাটাল’-এর প্রচার চালাতে বেরিয়েছেন কারদাশিয়ান। সফরের এক পর্যায়ে থামবেন ভারতেও।

সম্প্রতি ‘পেপার’ ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন হয়ে ছবি তুলে সাইবার দুনিয়ায় ঝড় তুলেছেন ছোট পর্দার এই তারকা। 

এদিকে তেমন একটা সাড়া ফেলতে পারেনি বিগ বসের অষ্টম সিজন। আর তাই কারদাশিয়ানের খ্যাতিকে কাজে লাগানোর সিদ্ধান্ত নিয়েছেন অনুষ্ঠানের নির্মাতারা। জনপ্রিয়তা বাড়ানোর জন্য এর আগেও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদের ‘বিগ বস’-এ এনেছেন নির্মাতারা। ইন্দো-কানাডিয়ান পর্ন তারকা সানি লিওনি থেকে শুরু করে হলিউডি অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনকেও দেখা গেছে বিগ বস হাউজে। এছাড়া ‘বিগ ব্রাদার' তারকা জেড গুডিও অংশ নিয়েছিলেন এই অনুষ্ঠানে।