'পরী মনির সঙ্গে কোনো চুক্তি হয়নি'

শোনা যাচ্ছিল ঢাকাই সিনেমার নবাগত নায়িকা পরী মনিকে নিয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন অনন্ত জলিল, নায়ক হিসেবে অভিনয় করবেন তিনি নিজেই। কিন্তু এটা পুরোপুরি গুজব বলেই জানালেন তার মিডিয়া ম্যানেজার এস এম আলী জাকের সজীব।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2014, 05:42 PM
Updated : 26 Oct 2014, 05:43 PM

সজীব বলেন, “এই ধরনের কোনো চুক্তি সম্পাদিত হয়নি পরী মনি বা তার কোনো পক্ষের সঙ্গে। এরকম কিছু হলে অবশ্যই মতো মিডিয়া সংশ্লিষ্টদের জানানো হতো।”

তিনি জানান, অনন্ত জলিলের উপস্থাপনায় দেশ টিভিতে ‘ফেইস টু ফেইস- অনন্ত’ অনুষ্ঠানের ছয়টি পর্ব প্রচারিত হয়। একটি পর্বে অতিথি হিসেবে পরী মনি এসেছিলেন নীরব ও ইমনের সঙ্গে।

“অনুষ্ঠানে আলাপচারিতার এক পর্যায়ে পরী মনি তার ইচ্ছার কথা বলেন। উপস্থাপক হিসেবে তার বিপরীত দিকে বসে থাকা অনন্ত জলিলও শুভাকাঙ্ক্ষী হিসেবে মন্তব্য করেন, তার শখ পূরণ হোক।”

“কিন্তু পরী মনিকে নিয়ে রবীন্দ্র কাহিনিভিত্তিক কোনো সিনেমা করবেন, এমন কিছু কোথাও বলেননি অনন্ত জলিল”।

সজীব জানান, মনসুন ফিল্মসের পরবর্তী সিনেমা ‘দ্য স্পাই’-এর কাজ নিয়েই ব্যস্ত আছেন অনন্ত জলিল। সিনেমাটির দুই প্রধান চরিত্রে অনন্ত-বর্ষা জুটি কাজ করছেন বরাবরের মতোই।

সজীব আরও জানান সন্তানসম্ভবা স্ত্রী বর্ষাকে নিয়ে অনন্ত বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন। ডিসেম্বরের পরেই তারা কোনো দেশের উদ্দেশ্যে উড়াল দেবেন।