‘দর্শক এখনও নায়িকাই ভাবে'

‘সন্তানকে নিয়ে দেশে ফিরবেন না’, ‘দেশে ফিরেই স্বামী অনিককে এবার ডিভোর্স দেবেন’- চলচ্চিত্রাভিনেত্রী শাবনূরকে নিয়ে এমন সব গুঞ্জনই উড়ছিল ঢাকাই সিনেপাড়ার বাতাসে। কিন্তু ঈদের আগেই ছেলে আইজানকে নিয়ে দেশে ফিরেছেন শাবনূর।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2014, 09:14 AM
Updated : 23 Oct 2014, 09:52 AM

গ্লিটজকে শাবনূর বললেন, “নিন্দুকরা নানা কথা রটিয়েছে। সব কানে এসেছে আমার। আমি বরাবরই কাজে বিশ্বাসী। আমি কাজের মাধ্যমেই সবার সব প্রশ্নের জবাব দেবো।”

কাজে কবে ফিরছেন - এমন প্রশ্নের জবাবে বললেন, “দেশে ফিরে আমি আর আইজান দুজনই অসুস্থ। সুস্থ না হয়ে কাজে ফিরছি না। অনেকেই আসছেন, কাজের অফার আসছে। কিন্তু এখনও কাউকে চূড়ান্ত কথা দিইনি আমি।”

নায়িকা হিসেবে আবেদন ফুরিয়ে গেছে,  এমন কথা হেসেই উড়িয়ে দিলেন শাবনূর।

“কে বলে ওসব কথা! দেশে ফেরার পর যেসব পরিচালক আসছেন, তারা সবাই তো প্রধান নায়িকা চরিত্রে অভিনয়ের কথা বলেছেন। তবে পুরো ব্যাপারটি দর্শকের ওপর নির্ভর করছে। আমার দর্শক এখনও আমাকে নায়িকা ভাবে।”

শাবনূর অস্ট্রেলিয়া যাওয়ার আগে বেশ কটি সিনেমার কাজ অসমাপ্ত রেখে গিয়েছিলেন। সেগুলোর একটি মোস্তাফিজুর রহমান মানিকের ‘এমনও তো প্রেম হয়’। এই সিনেমার একটি গানের শুটিং কেবল বাকি বলে জানান মানিক। তিনি আশা করছেন, ডিসেম্বরেই কাজ শেষ করে সিনেমাটি সেন্সরে জমা দেবেন।

মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’ সিনেমার জন্যই সেরা অভিনেত্রী হিসেবে ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন শাবনুর । তাকে শেষ পর্দায় দেখা যায় ২০১৩ সালে মুক্তি পাওয়া মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমায়। এ সিনেমায় নায়িকা হ্যাপির বড়বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।