ঢাকায় মোনালি ঠাকুর

চতুর্থবারের মতো ঢাকায় এসেছেন ভারতীয় কণ্ঠশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুর। বৃহস্পতিবার দুপুরে তিনি বাংলাদেশে পৌঁছেছেন। রাতে আরটিভির সাড়ে চার ঘণ্টার একটি লাইভ সংগীতানুষ্ঠানে গান শোনাবেন তিনি।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2014, 08:51 AM
Updated : 16 Oct 2014, 08:51 AM

আরটিভির জনসংযোগ কর্মকর্তা অরণ্য পাশা গ্লিটজকে এ তথ্য জানিয়েছেন। পাশা জানিয়েছেন, আরটিভি ঈদু-উল-ফিতরে মোনালির একক সংগীতানুষ্ঠানের আয়োজন করেছিল। ঈদের সপ্তম দিন এই সংগীতানুষ্ঠান প্রচার হওয়ার কথা ছিল। সব ঠিকঠাক থাকলেও শেষ মুহূর্তে মোনালি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পড়লে অনুষ্ঠানটি বাতিল করা হয়। তখন মোনালি জানিয়েছিলেন, পরে এই অনুষ্ঠানে অংশ নেবেন।

বৃহস্পতিবার রাত ৮টা ২০ মিনিটে শুরু হবে মোনালির লাইভ সংগীতানুষ্ঠান, শেষ হবে রাত ১টায়।অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মডেল, অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহার। অনুষ্ঠানটি উপলক্ষে এ সময় প্রচারিত হতে যাওয়া নাটক ও  অন্যান্য প্রোগ্রামগুলো বাতিল করা হয়েছে।

পাশা আরও জানিয়েছেন, শুক্রবার সকালেই ভারতে ফিরে যাবেন মোনালি।

ইন্ডিয়ান আইডলে অংশ নিয়ে পরিচিতি পান পশ্চিমবঙ্গের মোনালি ঠাকুর। এখন মুম্বাই সিনেপাড়া আর টালিগঞ্জে তার সমান পদচারণা। হিন্দি আর বাংলা গান গাওয়ার পাশাপাশি অভিনয়ও করছেন। ইটিভি বাংলার ধারাবাহিক ‘আলোকিত এক ইন্দু’র মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।  রাজা সেন পরিচালিত ‘কৃষ্ণকান্তের উইল’ ভ্রমর চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি নাগেশ কুকুনুর পরিচালিত ‘লাক্শমি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে জিতে নিয়েছেন সাউথ এশিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে সেরা অভিনেত্রীর পুরস্কার।

মোনালি  এখন আব্বাস টায়ারওয়ালার সিনেমা ‘ম্যাংগো’তে কাজ করছেন।