হৃতিকের চ্যালেঞ্জ কবুল করলেন আমির

হৃতিক রোশানের চ্যালেঞ্জ কবুল করেছেন শাহরুখ খান। এবার আমির খানের পালা। নিজের নতুন সিনেমা ‘পিকে’র পোস্টারে নগ্ন হয়ে আবির্ভূত হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন পারফেকশনিস্ট খান। এবার পোস্টার থেকে ট্রানজিস্টরটিও সরিয়ে ফেলার 'ব্যাং ব্যাং ডেয়ার’-এর মুখোমুখি হতে হলো তাকে।  

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 01:15 PM
Updated : 1 Oct 2014, 01:15 PM

‘ব্যাং ব্যাং’ মুক্তির ঠিক একদিন আগে সিনেমাটির প্রচারে ছুঁড়ে দেওয়া এই চ্যালেঞ্জ পেলেন আমির। তার জন্য হৃতিকের টুইট ছিল, “জনসাধারণের দাবি অনুযায়ী এবার #ব্যাং ব্যাং ডেয়ার ছুঁড়ে দেওয়া হচ্ছে সেই মানুষটির দিকে দ্য পিকে @আমির—খান! তোমার চ্যালেঞ্জ হল, ট্রানজিস্টরটি নামিয়ে ফেলো!’’

‘পিকে’র প্রথম পোস্টারে আমিরের অনাবৃত দেহের সামনে ধরা ছিল শুধুমাত্র একটি ট্রানজিস্টর। সেটিই সরিয়ে ফেলতে বললেন হৃতিক। আর চ্যালেঞ্জ গ্রহণ না করলে ‘শাস্তি’ পেতে হবে বলেও হুঁশিয়ার করেন। তিনি লেখেন,"না করলে কিন্তু শাস্তি পাবে। তাও আবার ব্যাং ব্যাং স্টাইলে! কি বলেন সবাই?"  

হৃতিকের টুইটের উত্তর দিতেও দেরি করেননি আমির। এক কথাতেই মেনে নিয়েছেন তার চ্যালেঞ্জ। আমির লেখেন, “হৃতিক আমি তোমার চ্যালেঞ্জ মেনে নিলাম। ট্রানজিস্টরটি আনার ব্যবস্থা করছি, শিগগিরই ছবি তুলে তোমাকে পাঠাবো! কিন্তু এরপরে যা হবে তার জন্য আমি দায়ী নই!!" 

সালমানের দিকেও ‘ব্যাং ব্যাং ডেয়ার’ ছুঁড়ে দিয়েছেন হৃতিক। শাহরুখকে যেখানে ব্যায়াম করতে হয়েছে সেখানে সালমানকে আঁকতে বলা হয়েছে ছবি। হৃতিক লেখেন, "তাকে বলছি, যিনি নিজের চাইতে অন্যদের কথাই বেশি ভাবেন। আপনাকে একটি ছবি আঁকতে হবে! ছবির মাধ্যমে বিশ্ববাসীকে কোনো একটি বার্তা পৌঁছে দেবেন। @বিয়িংসালমানখান কবুল?’

চ্যালেঞ্জ পেয়েছেন ‘টু স্টেটস’ খ্যাত অর্জুন কাপুরও। তাকে বলা হয়, যে কোনো একটি সিনেমার কোনের একটি চরিত্রের নকল করতে। 

"এবারের চ্যালেঞ্জ আমি ছুঁড়ে দিচ্ছি বলিউডের অন্যতম প্রতিভাবান একজন শিল্পির দিকে! হ্যাঁ অর্জুন কাপুর, তোমাকেই বলছি! তোমার প্রতিভাকে কাজে লাগিয়ে যে কোনো একটি সিনেমার কোনো চরিত্রের নকল করে দেখাও। কঠিন কাজ! পারবে কি?’ এই ছিল অর্জুনের জন্য হৃতিকের টুইট।

চ্যালেঞ্জ পেয়েছেন ‘হায়দার’ খ্যাত শ্রদ্ধা কাপুর। অভিনয় নয় বরং একটি গান গেয়ে শোনাতে হবে তাকে।

শ্রদ্ধাকে হৃতিক লেখেন, "ব্যাং ব্যাং ডেয়ার শ্রদ্ধা কাপুরের জন্য! একটি গান গেয়ে ভিডিও করে আমাদের দেখাও, তবে মুখে কোনো মেক আপ দিতে পারবে না! আমরা তোমার আসল কণ্ঠ এবং আসল চেহারা দেখতে চাই! এর চেয়ে বেশি আর কি আশা করা যায় তাইনা? রাজি তো?’

‘ব্যাং ব্যাং ডেয়ার’ শুরুতেই ছুঁড়ে দেওয়া হয়েছিল শাহরুখ খানকে। আর সহশিল্পীর এই চ্যালেঞ্জ খুব সহজেই মেনে নিয়েছেন তিনি। সবাইকে দেখিয়েছেন তার‘এইট প্যাক’-এর ব্যায়াম।

চ্যালেঞ্জ পেয়েছেন নার্গিস ফাখরি, ফারহান আখতার, রনভির সিং এবং প্রিয়াঙ্কা চোপড়ার মত শিল্পিরাও।