হৃতিককে রানভিরের জবাব (ভিডিও)

মুম্বাইয়ের ব্যস্ত সড়কে হঠাৎ দেখা গেল কৃশকে, তাও আবার ‘ম্যায় অ্যায়সা কিউ হু’ - এই গানের তালে নাচতে। আর কৃশের মুখোশের আড়ালে আর কেউ নন, ছিলেন ‘রামলিলা’ তারকা রানভির সিং।  

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2014, 10:23 AM
Updated : 26 Sept 2014, 10:23 AM

নতুন সিনেমা কিংবা কোনো বিজ্ঞাপনের জন্য এই অবতার গ্রহণ করেননি রানভির। হৃতিক রোশানের দেওয়া চ্যালেঞ্জ পুরো করতেই তিনি ঘটিয়েছেন এই কাণ্ড। এক মিনিট ৪১ সেকেন্ডের ওই নাচের ভিডিও মাইক্রোব্লগিং সাইট টুইটারেও প্রকাশ করেছেন তিনি। 

নিজের নতুন সিনেমা 'ব্যাং ব্যাং’ - এর প্রচারে নতুন কৌশল গ্রহণ করেছেন ‘কৃশ’ তারকা। তারকা বন্ধু ও সহকর্মীদের হৃতিক ছুঁড়ে দিচ্ছেন 'ব্যাং ব্যাং ডেয়ার’।  ২৩শে সেপ্টেম্বর তিনি রানভিরকে উদ্দেশ্য করে টুইটারে পোস্ট করেন, “রানভিরঅফিসিয়ালকে আমার #ব্যাংব্যাং ডেয়ার। মুম্বাইয়ের যে কোন প্রধান সড়কের মাঝখানে গাড়ি থেকে বেরিয়ে তোমার ভক্তদের জন্য পোজ দিয়ে দাঁড়াও। বল, রাজি?”

রানভিরও সাড়া দিতে দেরি করেননি। তবে জুড়ে দিয়েছেন নিজস্ব চমক।  মুম্বাইয়ের ব্যস্ত সড়কে ঠিকই বেরিয়ে এসেছেন তিনি, তবে চেহারা হৃতিক অভিনীত সুপারহিরো চরিত্র ‘কৃশ’- এর মুখোশ দিয়ে ঢাকা থাকায় কেউ চিনতে পারেনি তাকে। রানভির যখন হৃতিকের সিনেমা ‘লাক্শ’-এর গানের তালে নাচছিলেন তখন সে সড়কে দায়িত্বরত পুলিশ এসে গান বন্ধ করে দিয়ে যান। রানভির তার কাছে ক্ষমা চেয়ে আবার গান চালু করেন। এরপর মুখোশ খুলে ফেলে দৌড়ে যান নিজের গাড়ির দিকে। 

হৃতিকের ‘ব্যাং ব্যাং ডেয়ার’ -এ রানভির ছাড়াও সাড়া দিয়েছেন শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, উদয় চোপড়ার মতো তারকারা।