ফিরছে ডাইনোসররা

‘জুরাসিক পার্ক’ ট্রিলজির ডাইনোসররা আবারও আসছে এই পৃথিবীতে রাজত্ব করতে। স্টিভেন স্পিলবার্গের ‘জুরাসিক পার্ক’ সিরিজের চতুর্থ সিনেমা ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এর এক ঝলক দেখা গেল এর প্রথম পোস্টারে।

শরীফুল হক আনন্দবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2014, 10:35 AM
Updated : 26 July 2014, 10:38 AM

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সিনেমাটির ‘ফার্স্ট লুক’ হিসেবে একটি আর্ট পোস্টার পোস্ট করেন সিনেমাটির পরিচালক কলিন ট্রেভরো।

যুক্তরাষ্ট্রের স্যান ডিয়েগো কমিক-কনে পাওয়া যাচ্ছে 'জুরাসিক ওয়ার্ল্ড' এর নতুন পোস্টারটি। এছাড়াও, 'জুরাসিক পার্ক' সিনেমার বিভিন্ন মার্চেন্ডাইস থাকছে কমিক কনে। 

বিশাল একটি জলাশয়ের পাশে পুরনো ধ্বংসস্তুপ এবং জঞ্জালবেষ্টিত মিনিভ্যানের ওপর দাঁড়িয়ে আছে একটি ছোট ডাইনোসর। ‘জুরাসিক ওয়ার্ল্ড’ সিনেমারে পোস্টারে এমনই দেখা যায়।

২০০১ সালে মুক্তি পাওয়া 'জুরাসিক পার্ক থ্রি'-এর ঘটনাগুলো যে সময় ঘটেছিল তার ২২ বছর পর থেকে শুরু হবে 'জুরাসিক ওয়ার্ল্ড'-এর গল্প। পাটেল কর্পোরেশনের মালিকানাধীন ডাইনোসর থিম পার্কটিতে দর্শক সমাগম কমতে শুরু করলে নেওয়া হয় নতুন এক পদক্ষেপ। আর তাতেই ঘটে বিপত্তি।

স্টিভেন স্পিলবার্গের ‘জুরাসিক পার্ক’ ট্রিলজির তৃতীয় সিনেমা মুক্তি পাওয়ার ১৪ বছর পর সেলুলয়েডে আসছে ‘জুরাসিক ওয়ার্ল্ড’। সিনেমার শুটিং এখন চলছে পুরোদমে।

২০১৫ সালের ১২ই জুন মুক্তি পাবে ‘জুরাসিক ওয়ার্ল্ড’।