আয়ের শীর্ষে এমা স্টোন

‘লা লা ল্যান্ড’-এর জন্য কিছুদিন আগেই জিতেছেন অস্কার। এবার আয়ের হিসেবেও সবার উপরে উঠে এলেন এমা স্টোন। ফোর্বস প্রকাশিত তালিকায় সর্বোচ্চ আয়ের নারী তারকার খেতাব অর্জন করেছেন এই মার্কিন অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2017, 12:23 PM
Updated : 17 August 2017, 12:23 PM

ফোর্বস-এর হিসাব অনুযায়ী গত এক বছরে ২ কোটি ৬০ লাখ ডলার আয় করেছেন এমা স্টোন। বিশেষ করে ‘লা লা ল্যান্ড’-এর পর থেকে তাকে ঘিরে বিজ্ঞাপনী সংস্থাগুলোরও আগ্রহ বেড়ে গেছে অনেক। আর তাই রাতারাতি তিনি পরিণত হয়েছেন হলিউডের অন্যতম দামি তারকায়।

এই তালিকার দ্বিতীয় স্থানে আছেন জেনিফার অ্যানিস্টন। ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী এখনও পর্যন্ত তার অভিনীত জনপ্রিয় সিটকম ‘ফ্রেন্ডস’ থেকে আয় করে চলেছেন মোটা অঙ্কের অর্থ। এছাড়াও স্মার্টওয়াটার এবং এমিরেটস এয়ারলাইন্সের বিজ্ঞাপনী আয় তো আছেই।

গত দুই বছর ধরে এই তালিকার শীর্ষে থাকা অভিনেত্রী জেনিফার লরেন্স এই বছর নেমে এসেছেন তিন নম্বর অবস্থানে। গত বছরে তিনি আয় করেছেন ২ কোটি ৪০ লাখ ডলার। যা তার ২০১৫-১৬ অর্থবছরের ৪ কোটি ৬০ লাখ ডলার আয়ের প্রায় অর্ধেক।

সেরা পাঁচে আরও আছেন মেলিসা ম্যাকার্থি ও মিলা কিউনিস। সেরা দশে আছেন এমা ওয়াটসন, শার্লিজ থেরন, কেইট ব্ল্যানচেট, জুলিয়া রবার্টসের মতো তারকারা।