দেড় বছরের জন্য বলিউডকে বিদায় জানালেন প্রীতম

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিলেন এ সময়ের একাধিক জনপ্রিয় সিনেমার জনপ্রিয় সংগীত পরিচালক প্রীতম ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2017, 03:46 PM
Updated : 9 August 2017, 03:46 PM

বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক প্রীতম। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘দঙ্গল’, ‘রাবতা’ ও ‘যব হ্যারি মেট সেজাল’ সহ এ সময়ের একাধিক জনপ্রিয় সিনেমার সংগীত পরিচালনা করে এ মুহূর্তে খ্যাতির শীর্ষে রয়েছেন তিনি।

২০১৬ সালের সর্বাধিক ব্যবসাসফল সিনেমা ‘দঙ্গল’এর সংগীত পরিচালনা করেন প্রীতম। চলতি বছর পরপর চারটি সিনেমায় কাজ করতে দেখা গেছে ব্যস্ত এ সংগীত তারকাকে। ‘রাবতা’, ‘টিউবলাইট’, ‘জগ্গা জাসুস’ ও ‘যব হ্যারি মেট সেজাল’এ শ্রোতাপ্রিয় হয়েছে প্রীতমের পরিচালনায় গানগুলো।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি এক টুইট পোস্টে বলিউডকে বিদায় জানানোর ঘোষণা দেন প্রীতম। তবে পুরোপুরি নয়, বরং এক কিংবা দেড় বছরের জন্য বলিউড থেকে দূরে থাকবেন- এমনটাই জানিয়েছেন এ তারকা।

টুইট পোস্টে প্রীতম লিখেছেন, “চলতি বছর আমার জন্য খুবই ব্যস্ত ও গুরুত্বপূর্ন কিছু সময় ছিলো। একটানা চারটা সিনেমার প্রায় ২৫টা গানের কাজ করেছি। তবে এবার সময় হয়েছে একটি বিরতি নেওয়ার।”

তিনি আরও লিখেছেন, “আপনাদের সবাইকে ধন্যবাদ আমার সঙ্গে থাকার জন্য। আপনাদের ভালোবাসার গুরুত্ব আমার কাছে অনেক। তাই নির্ঘুম রাত কাটিয়ে ও ব্যস্ততার মধ্যে ডুবে থেকেও আমি অত্যন্ত আনন্দিত। গত কয়েক মাস কাজের কারণে নিজেকে খুব একটা সময় দিতে পারিনি। ‘যব হ্যারি মেট সেজাল’এর পর তাই নতুন করে আর কোনো কাজ হাতে নিইনি। আগামী বছর আমার কোনো গান আপনারা শুনতে পাবেন না। আশা করছি এক কিংবা দেড় বছর পর আবারও আপনারাদের সামনে হাজির হবো নতুন কোনো সিনেমার গান নিয়ে। সবাইকে আবারও অনেক ধন্যবাদ।”

 

দেড় বছরের এ লম্বা সময় বলিউডের ইঁদুর দৌড় থেকে দূরে থাকলেও ভক্তদের হৃদয়ের খুব কাছেই থাকবেন তাদের প্রিয় তারকা- এমনটাই আশা তাদের। বিরতির পর নতুন কি চমক নিয়ে ফেরেন প্রীতম তারই প্রতীক্ষায় রইলেন তার অগণিত ভক্ত ও শ্রোতা।