আসছে ‘ডন থ্রি’

ফারহান আখতারের পরিচালনায় শাহরুখ খানের ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তি আসছে- সম্প্রতি এমন ঘোষণাই দিলেন সিনেমার প্রযোজক রীতেশ সিধওয়ানি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2017, 03:30 PM
Updated : 22 June 2017, 03:30 PM

এই সিরিজের প্রথম দুই সিনেমা ‘ডন’ আর ‘ডন টু’য়ের মধ্যে পার্থক্য ছিল ৫ বছরের। এবারে তৃতীয় সিনেমার ঘোষণার জন্যই দর্শকদের অপেক্ষা করতে হলো ৬ বছর!

এই প্রসঙ্গে ছবিটির সহ–প্রযোজক রীতেশ সিধওয়ানি বলেন, “আমরা খুব তাড়াতাড়িই ‘ডন থ্রি’ তৈরির কথা ভাবছি। খুব ভাল একটা সময়ে আমরা এই ছবিটার দ্বিতীয় সিক্যুয়েল নিয়ে ফিরতে চাই।”

সংলাপের প্রসঙ্গে রীতেশ বলেন, “ছবির সংলাপ রচনা চলছে। সব কাজ শেষ হলে খুব তাড়াতাড়িই তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন ‘ডন থ্রি’–র।”

তবে প্রযোজক আশা প্রকাশ করলেও সিনেমাটি ঘিরে বেশ কিছু অনিশ্চয়তা  রয়েছে। প্রথমত, ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার হলিউডি ব্যস্ততা। দ্বিতীয়ত আগে থেকেই চুক্তিবদ্ধ হয়ে থাকা অন্য বেশকিছু সিনেমায় শাহরুখ খানের নিজের ব্যস্ততা। আর বিগত বছরগুলোতে ক্যামেরার পেছনে দাঁড়ানোর চেয়ে সামনে থাকতেই বেশি উপভোগ করছেন এর নির্মাতা ফারহান আখতারও। তাই তিন তারকার সময় মিললেই ভক্তরা আশার আলো দেখবেন বলে জানিয়েছেন সিধওয়ানি। তিনি বলেন, “সিনেপ্রমীদের ডন থ্রি–কে পর্দায় দেখতে হলে আরও  কিছুদিন অপেক্ষা করতে হবে”।