ভালোবাসা দিবসে আসছে ন্যান্সির ‘বন্ধু’

ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ পাচ্ছে জনপ্রিয় শিল্পী ন্যান্সির নতুন মিউজিক ভিডিও ‘বন্ধু’। গানটি ন্যান্সির সঙ্গে ছিলেন ডিজে রাহাত।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2017, 12:01 PM
Updated : 11 Feb 2017, 12:01 PM

ডিজে রাহাত ফিচারিং গান মানেই একটু ভিন্নকিছু। বাউল শফি মন্ডল, দিলরুবা খান কিংবা হালের কাপ সং খ্যাত সিঁথির পর ডিজে রাহাতের সঙ্গে ভিড়লেন ন্যানসি।

‘ঝরে যাওয়া পাতার মত উড়ছি আজ উঠোনে/মরে যাওয়া কথার মত পুড়ছি আজ গোপনে/আলোয় রাখা হাত, সরে গেছে হঠাৎ/ বন্ধু...বন্ধু...তোমার দুচোখে আমি আবার হতে চাই সুপ্রভাত’-রবিউল ইসলাম জীবনের এমন কথায় গানটির সুর করেছেন রিয়াদ হাসান।

গত ঈদে অ্যাডবক্সের ব্যানারে প্রকাশিত ‘ডিজে রাহাত উইথ স্টারস’ অ্যালবামের গান এটি। সম্প্রতি ঢাকার একটি লোকেশনে গানটির ভিডিওর শুটিং হয়। ভিডিওটি নির্মাণ করেছেন রম্য খান। এতে মডেল হিসেবে রয়েছেন দুজন নতুন মুখ। গায়িকা ন্যান্সি এবং ডিজে রাহাতকেও দেখা যাবে ভিডিওতে।

গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, “একেবারে ভিন্ন ধরনের গান ‘বন্ধু’। এ ধরণের গানে আগে সেভাবে কণ্ঠ দেওয়া হয়নি। বাজার হিসেব করলে বলা যায় এই সময়ে এই ধরনের একটি গান ছাড়া চ্যালেঞ্জ। আমরা সেই চ্যালেঞ্জটাই নিয়েছি। আশাকরি শ্রোতাদের ভালো লাগবে।”

ডিজে রাহাত বলেন, “সফট মেলোডির ওপর গানটি করা। ব্যাক্তিগতভাবে আমার অনেক প্রিয় গান এটি। গানটি শুনলে যে কারো প্রিয় বন্ধুর কথা মনে পড়বে।”

১৪ ফেব্রুয়ারি অ্যাডবক্সের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘বন্ধু’ গানটির ভিডিও আপলোড করা হবে।