শাহিদের কারণেই ভাঙছে রানভির-দিপিকার সম্পর্ক?

ভারতীয় গণমাধ্যমের কল্যাণে রানভির সিং আর দিপিকা পাড়ুকোনের সম্পর্কের টানাপোড়েনের কথা অজানা নেই কারও। এবার শোনা গেল, এই টানাপোড়েনের কারণ নাকি শাহিদ কাপুর!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2016, 07:59 AM
Updated : 25 Oct 2016, 10:14 AM

মিড ডে বলছে, সঞ্জয় লিলা বানসালি’র ‘পদ্মাবতি’তে শাহিদ কাপুরের উপস্থিতি নিয়ে দিপিকার অতি আগ্রহের কারণেই নাকি তার উপর নাখোশ হয়েছেন রানভির।

‘পদ্মাবতি’তে শাহিদ কাপুরের অভিনয়ের ঘটনা পাল্টে দিয়েছে অনেক কিছুই। সিনেমার চিত্রনাট্য থেকে শুরু করে অন্যান্য তারকাদের ভুমিকাও বদলে গেছে অনেকটাই। সিনিয়র হওয়ার সুবাদে শাহিদ কাপুরের জন্য পরিবর্তন আনা হয়েছে সিনেমার গল্পে, যাতে সিনেমায় তার চরিত্রের যথেষ্ট গুরুত্ব থাকে। ওদিকে রানভিরের শক্তিশালি ‘অ্যান্টি-হিরো’ চরিত্রটিকে নাকি পরিণত হয়েছে গড়পড়তা ভিলেনের চরিত্রে!

বলিউড পাড়ায় গুজব ছড়িয়েছে যে, দিপিকা পাড়ুকোনের ইচ্ছা সিনেমার প্রথম প্রচারে যেন তার সঙ্গে শুধু শাহিদকেই রাখা হয়। তার উপর রানভিরের কাঁটা গায়ে নুনের ছিটা দেওয়ার মতো খবর হলো এ সিনেমায় দিপিকা’র সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে শাহিদকে।

রোমান্টিক এই যুগলের ঝগড়ায় নতুন মাত্রা যোগ করেছে শাহিদ আর দিপিকার মধ্যকার টুইটার বার্তা আদান-প্রদান। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেইজ’-এর ট্রেইলারে দিপিকার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেন শাহিদ, যার জবাবে চুমু’র ইমোজি দিয়ে শাহিদকে ধন্যবাদ জানান এ ‘রামলীলা’ অভিনেত্রী। আর এতেই নাকি প্রেমিকার উপর খেপেছেন ।

দুই তারকার মধ্যকার এই ঝগড়া যেন সিনেমাটির মুক্তির তারিখের উপর কোন প্রভাব না ফেলে-এটিই এখন একমাত্র চিন্তা ‘পদ্মাবতি’র কলা-কুশলীদের।