‘‘সত্যিটা প্রকাশ করলে সবাই আশ্চর্য হয়ে যাবে’’

অনেকদিন ধরেই বলিউডের অন্যতম আলোচিত খবর হয়ে আছে কাঙ্গানা রানাউত  এবং হৃত্বিক রোশনের সম্পর্কের সমস্যা। এতদিন পর্যন্ত এ বিষয়ে রোশন পরিবারের কেউ মুখ না খুললেও এই প্রথম কথা বললেন হৃত্বিকের বাবা রাকেশ রোশন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2016, 06:34 AM
Updated : 28 Sept 2016, 10:11 AM

সম্প্রতি হিন্দুস্তান টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে রাকেশ রোশন বলেছেন, ‘‘হৃত্বিক অন্যদের থেকে আলাদা। ওর সম্পর্কে কেউ মিথ্যে কথা বললেও সে চুপ থাকে। যদি সে সত্যিটা প্রকাশ করে তবে সবাই আশ্চর্য হয়ে যাবে।’’

এ বছরের শুরু থেকেই হৃত্বিক রোশান ও কাঙ্গানা রানাউত এর মধ্যে সমস্যার কথা প্রকাশ্যে আসে সবার। একটি টিভি অনুষ্ঠানে হৃত্বিককে উদ্দেশ্য করে বলা কাঙ্গানার একটি মন্তব্য নিয়ে এ সংকটের শুরু হয়।

অনুষ্ঠানে কঙ্গনা বলেছিলেন, ‘‘আমি বুঝতে পারি না ‘সিলি এক্স’-রা কেনো মনোযোগ পাওয়ার চেষ্টা করে।’’

কাঙ্গানার এ বক্তব্যের পরেই  কাঙ্গানাতে উদ্দেশ্য করে হৃত্বিক তার টুইটার পোস্টে লিখেছিলেন, ‘‘তার চেয়ে একজন পোপ এর সঙ্গেও প্রেম করা ভালো।’’

তার এই মন্তব্যের পরই বিষয়টা আরও তিক্ততায় গিয়ে পৌঁছায়। অবস্থা এমনটাই দাঁড়ায় যে কাঙ্গানাকে তার বক্তব্যের জন্য ক্ষমা চাইতে বলে আইনী নোটিস পাঠানো হয় হৃত্বিকের পক্ষ থেকে। কাঙ্গানাও পাল্টা নোটিস পাঠায় হৃত্বিককে।  পুলিশের সাইবার সেল থেকে এ ঘটনায় তদন্তও শুরু হয়।

অনেকদিন বিষয়টি নিয়ে কোনো উচ্চবাচ্য হয়নি। বিষয়টির হয়ত ইতি ঘটেছে ভেবে সবাই হাফ ছেড়ে বেঁচে গিয়েছিল। কিন্তু আসলে যে তা হয়নি রাকেশ রোশনের মন্তব্যে সেটিই বোঝা গেল। এখন দেখার পালা কাঙ্গানা-হৃত্বিকের এ সম্পর্ক সংকট কোথায় গিয়ে শেষ হয়!