দিপিকার নজর ভবিষ্যতের দিকে

ক্যারিয়ার, সাফল্য ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ‘ভোগ বিএ্ফএ্ফ’ এ মুখ খুললেন দিপিকা

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2016, 02:04 PM
Updated : 27 Sept 2016, 02:04 PM

এ সময়ের ব্যস্ত অভিনেত্রী দিপিকা পাড়ুকোন। বলিউড থেকে হলিউড সবখানেই সফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছেন এ অভিনেত্রী। সম্প্রতি টিভি অনুষ্ঠান ‘ভোগ বিএফএফ’য়ে অভিনয় ক্যারিয়ার ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে নিজের মতামত জানিয়েছেন হালের সেনসেশন এ বলিউড তারকা।

শুধু তাই নয় এ অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের চেয়ে শক্তিশালী অভিনেত্রী বলে মন্তব্য করেও সবার প্রশংসা কুড়িয়েছেন ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত এ অভিনেত্রী।

এ মুহূর্তে হলিউড ক্যারিয়ারে দিপিকা ও প্রিয়াঙ্কাকে পরস্পরের প্রতিদন্দ্বী হিসেবেই ভাবছেন অনেকে।

একের পর এক মার্কিন টিভি সিরিজে অভিনয়ের প্রস্তাব পাওয়া প্রিয়াঙ্কাকে সামনেই দেখা যাবে হলিউডের রূপালি পর্দায়। অন্যদিকে হলিউডের প্রথম ছবি ‘এক্সএক্সএক্স: দ্য জেন্ডার কেইজ’ দিয়েই বাজিমাৎ করে ফেলেছেন দিপিকা।

হলিউডে নিজের শক্ত অবস্থানের পাশাপাশি জিতে নিয়েছেন সবোর্চ্চ আয়ের অভিনেত্রীর তকমাও। তাই প্রিয়াঙ্কার চেয়ে প্রতিযোগিতায় দিপিকাকেই এগিয়ে রাখবেন সবাই -এ্টাই স্বাভাবিক।

কিন্তু নিজের এ সফলতা নিয়ে সংযত দিপিকা। পূর্বসূরি প্রিয়াঙ্কাকে কটাক্ষ করা দূরে থাকুক বরং প্রিয়াঙ্কার ভূয়সী প্রশংসাই করতে দেখা গেল তাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বলিউড তারকাদের নিয়ে জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘ভোগ বিএফএফ’য়ের আড্ডায় উপস্থাপক কামাল শিধু ‘ভোগ’ ম্যাগাজিনের পুরনো প্রচ্ছদে দিপিকার ছবি দেখিয়ে নিজেকে মূল্যায়ন করতে বলেন।

সে সময় দিপিকা বলেন, ‘‘আমি আসলে পুরানো ‘আমি’কে নিয়ে মোটেও ভাবি না বরং সামনে যে নতুন ‘আমি’কে দেখতে পাব তাকে নিয়েই বেশি ভাবতে চাই। এই পুরানো ছবিগুলো হয়ত আমাকে মনে করিয়ে দেবে দশ বছর আগে আমি কেমন ছিলাম। কিন্তু পুরানো জায়গায় যেন আমি আটকে না থাকি সেটাই আমার চাওয়া। দশ বছর পরে এসে আগের জায়গায় নিজেকে দেখতে চাই না।’’

প্রিয়াঙ্কাকে নিজের প্রতিদ্বন্দী হিসেবে ভাবেন কিনা- এমন প্রশ্নে জবাবে দিপিকা বলেন, ‘‘মোটেই না বরং প্রিয়াঙ্কা আমার চেয়ে শক্তিশালী অভিনেত্রী।’’

এ সময় ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির সহঅভিনেত্রী কাল্কি কোচিনেরও প্রশংসা করেন দিপিকা।

কোচিনকে নিয়ে তিনি বলেন, ‘‘কোচিন খুবই বুদ্ধিমতী ও প্রতিভাময় অভিনেত্রী। সুযোগ থাকলে তার মগজটা ধার নিতাম!’’

গত এক মাসে নতুন কী শিখেছেন দিপিকা?

এমন প্রশ্নের জবাবে তিনি জানান, কেমন করে ইটালিয়ান খাবার রাঁধতে হয় তাই নাকি শিখেছেন তিনি। এছাড়া একটি নতুন বাদ্যযন্ত্র বাজানোও শিখছেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

শনিবার ‘কালার ইনফিনিটি’তে প্রচারিত হবে এ অনুষ্ঠানটি। এতে দিপিকার সাখে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী আনাইতা শ্রফ আদাজানিয়া।

ছবি: রয়টার্স।