ঐশ্বরিয়ার প্রেমিক যখন রানবির!

পঞ্চাশ বছরের নায়কের সঙ্গে ২০ বছরের নায়িকার প্রেম হিন্দি সিনেমায় দেখানো হয় হরহামেশাই। কিন্তু বয়সে বিবাহিত, সন্তানের মা এবং বয়সে বড় নায়িকার সঙ্গে হাল আমলের তরুণ নায়কের প্রেম? সে বড় বিরল উপমহাদেশের রূপালি পর্দায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2016, 11:26 AM
Updated : 30 August 2016, 11:26 AM

সেই ‘বিরল’ কাজটিই করে দেখালেন কারান জোহার; ৩৩ বছরের রানবির কাপুরের নায়িকা বানিয়ে দিলেন ৪৩-এ পা দিতে চলা ঐশ্বরিয়া রাই বচ্চনকে। কারান-এর নতুন সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মূল আকর্ষণ দুই প্রজন্মের এই দুই তারকার রসায়ন। আর তাতে যে তিনি ভুল করেননি, সে কথার প্রমাণ দিল অ্যাশ-রানবিরের অন্তরঙ্গ অভিনয়ের টিজারটি।

এক মিনিট ৩৩ সেকেন্ডের টিজারটিতে আনুশা শর্মাও ছিলেন; সত্যি বলতে, ঐশ্বরিয়ার চেয়ে বেশি সময় ধরেই ছিল তার পর্দা উপস্থিতি। কিন্তু রানবিরের সঙ্গে ঘনিষ্ঠ প্রণয়ের দৃশ্যগুলি দিয়ে আনুশকাকে যোজন যোজন ব্যাবধানে ছাপিয়ে গেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

টিজারের পুরোটা জুড়েই সংলাপের বদলে শোনা গেছে আরিজিৎ সিং-এর সুমধুর কণ্ঠের টাইটেল ট্র্যাকটি। প্রিতমের সুর করা গানটি যে চলতি বছরের অন্যতম শ্রুতিমধুর গানে পরিণত হতে চলেছে- সে ব্যাপারে সন্দেহ নেই কোনো।

তবে সবকিছু ছাপিয়ে টিজারে উঠে এসেছে রানবির কাপুরের অভিনয়। অনেকেই বলছেন, চরিত্রের গভীরে ঢুকে অভিনয়ের যে ক্ষমতা এর আগে ‘রকস্টার’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, কিংবা ‘বারফি’তে দেখিয়েছেন রানবির, তা আবারও ফিরে এসেছে এই সিনেমায়।

চলতি বছরের ২৮ অক্টোবর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি তৈরি হয়েছে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে- এর চেয়ে বেশি কিছু ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সম্পর্কে ভেঙে বলেননি কারান। তবে এটুকু জানা গেছে, সিনেমায় রানবিরের চরিত্রটি এক হিন্দু ছেলে আয়ান-এর। ওদিকে ঐশ্বরিয়ার চরিত্রের নাম সাবা তালইয়ার খান। আনুশকা অভিনীত চরিত্রটির নাম আলেজেহ খান।

টিজারে একঝলকের জন্য দেখা মিলেছে ফাওয়াদ খানেরও। শোনা যাচ্ছে, সিনেমায় সংক্ষিপ্ত সময়ের জন্য হলেও জোরালো উপস্থিতি থাকবে পাকিস্তানি এই অভিনেতার।

</div>  </p>