'সুলতান'-এ অনবদ্য আনুশকা

'সুলতান' সিনেমা নিয়ে মাতামাতি এতদিন পর্যন্ত শুধু সালমান খানকে নিয়েই সীমাবদ্ধ ছিল। তবে আলোচনার কেন্দ্রবিন্দুতে এবার চলে এসেছেন আনুশকা শর্মা। নারী কুস্তিগীর আরফা’র ভূমিকায় নিজের এক বিস্ফোরক ছবি টুইটারে পোস্ট করে জানান দিলেন, 'সুলতান'- এ সম্পূর্ণ এক ভিন্ন আনুশকাকে পেতে চলেছেন ভক্তরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2016, 11:50 AM
Updated : 30 April 2016, 11:50 AM

২০১৫ সালেই আনুশকাকে সিনেমায় অন্তর্ভূক্তির খবর নিশ্চিত করেন পরিচালক আলি আব্বাস জাফর। যদিও প্রথমদিকে আনুশকাকে নেওয়ার পক্ষপাতি ছিলেন না নির্মাতারা, তারা চাইছিলেন খেলাধুলার সঙ্গে আগে জড়িত ছিলেন এমন কোন অভিনেত্রীকে।

সেক্ষেত্রে নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন দিপিকা পাড়ুকোন, যিনি ভারতের প্রখ্যাত ব্যাডমিন্টন তারকা প্রাকাশ পাড়ুকোনের মেয়ে। শাটলকর্ক পিটিয়ে পারদর্শী দিপিকা অবশ্য এই সিনেমা সালমানের বিপরীতে কাজ করতে রাজি হননি।

অবশ্য টুইটারে প্রকাশিত ছবি বলছে, নির্মাতাদের সকল আশঙ্কা আনুশকা দূর করেছেন অভিনয় এবং অভিব্যক্তি দিয়ে। ছবিতে দেখা যাচ্ছে, নিজের চাইতেও শারীরিক শক্তিবহুল এক পুরুষ কুস্তিগিরকে অনায়াসে মাটিতে ধরাশায়ী করছেন আনুশকা।

টুইটারে আনুশকা তার অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করে লিখেন, "আপনাদের সামনে নিয়ে আসছি #আরফা @সুলতানদ্যমুভি।"

‘হরিয়ানার বাঘিনি’ হিসিবে পরিচিত আরফা নামের এই মারকুটে নারী কুস্তিগিরের ভূমিকায় দেখা যাবে ২৭ বছর বয়সী আনুশকাকে। এই চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে কঠোর পরিশ্রমের ভেতর দিয়ে যেতে হয়েছে আনুশকাকে। 

'সুলতান' সিনেমায় আনুশকার সকল দৃশ্য ধারণ করা হলেও এখনও বাকি রয়েছে সালশানের কিছু দৃশ্যের শুটিংয়ের কাজ। সালমান নিজেও এই সিনেমায় আছেন একজন কুস্তিগিরের ভূমিকায়।

'সুলতান' মুক্তি পাবে এবছরের ঈদ-উল-ফিতরের মৌসুমে।