মুক্তি পেয়েই শীর্ষে ‘মিশন ইম্পসিবল: রৌগ নেইশন’

জনপ্রিয় অ্যাকশন থ্রিলার সিরিজ ‘মিশন ইম্পসিবল’-এর নতুন সিনেমা ‘মিশন ইম্পসিবল: রৌগ নেইশন’ দিয়ে আরও একবার দর্শকদের মন জয় করলেন অভিনেতা টম ক্রুজ। মুক্তির প্রথম দিনেই যুক্তরাষ্ট্রে ৫ কোটি ৬ লাখ ডলার ব্যবসা করে এর মধ্যেই বক্স-অফিসের শীর্ষে জায়গা করে নিয়েছে সিনেমাটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2015, 08:27 AM
Updated : 3 August 2015, 11:37 AM

প্যারামাউন্ট এবং স্কাইড্যান্স প্রযোজিত সিনেমাটি মুক্তির দিনই আয় করে নেয় দুই কোটি ডলারের বেশি, যা কি না ‘মিশন ইম্পসিবল’ সিরিজের সিনেমাগুলোর মধ্যে সর্বোচ্চ।সিনেমাটির প্রথম তিন দিনে ৪ কোটি ডলার আয় করবে বলে আশা করছিলেন নির্মাতারা। সেই আশা ছাড়িয়ে গেছে সিনেমাটি।

অবশ্য উদ্বোধনী আয়ের দিক থেকে এটি ‘মিশন ইম্পসিবল’ সিরিজের তৃতীয় সর্বোচ্চ সংগ্রহের সিনেমা। ২০০৪ সালের ‘ওয়ার অফ দ্য ওয়ার্ল্ডস’ প্রথম তিন দিনে আয় করেছিল ৬ কোটি ৪৯ লাখ ডলার। ২০০০ সালের ‘মিশন ইম্পসিবল টু’ আয় করে নিয়েছিল ৫ কোটি ৭৮ লাখ ডলার।

আন্তর্জাতিক বাজারেও দারুণ ব্যাবশা করছে ‘মিশন ইম্পসিবল: রৌগ নেইশন’। এর মধ্যেই সাড়ে ছয় কোটি ডলার তুলে নিয়েছে ১৫ কোটি ডলার বাজেটে নির্মিত সিনেমাটি সিনেমাটি।

ক্রিস ম্যাককারির রচনা ও পরিচালনায় এবারের পর্বে টম ক্রুজকে লড়তে দেখা গেছে রৌগ নেইশন নামের এক সন্ত্রাসী সংগঠনের বিরূদ্ধে। সিনেমায় টম ক্রুজের সঙ্গে আরও অভিনয় করেছেন জেরেমি রেনার, সায়মন পেগ এবং রেবেকা ফার্গুসন।