বাসা দেখতে গিয়ে চবি ছাত্র খুনের ঘটনায় মামলা

চট্টগ্রামের শহীদ নগরে বাসা দেখতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র খুনের ঘটনায় মামলা হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 06:56 AM
Updated : 24 March 2017, 08:20 AM

খুন হওয়া আলাউদ্দিনের বাবা শাহ আলম বৃহস্পতিবার রাতে বায়েজিদ বোস্তামি থানায় এই হত্যা মামলা দায়ের করেন বলে ওসি মো. মহসিন জানান।

তিনি বলেন, মামলায় অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করা হয়েছে।

বুধবার রাতে চট্টগ্রাম নগরীর পশ্চিম শহীদনগর এলাকার একটি চারতলা ভবনের তিনতলার টয়লেটে হাত-পা বাঁধা অবস্থায় আলাউদ্দিনের লাশ পাওয়া যায়। তার পরনে ছিল নীল রংয়ের শার্ট ও কালো জিন্স। 

বাসা ভাড়া নিতে এসে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে লাশ উদ্ধারের পর বাড়িওয়ালার বরাত দিয়ে জানায় পুলিশ। ওই যুবকের সঙ্গে এক তরুণীসহ আরও তিনজন ছিলেন, যাদের খোঁজা হচ্ছে।

বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আলাউদ্দিনের বাবা ও ভাই লাশ শনাক্ত করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী আলাউদ্দিনের বাবা শাহ আলম হাটহাজারী উপজেলার ফতেপুর গ্রামের মোশাররফ আলী চেরাং বাড়ির বাসিন্দা।

পুলিশ বলছে, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে তিন যুবক ও এক তরুণী বাসা ভাড়া নেওয়ার কথা বলে শহীদনগরের ওই বাড়িতে যায় এবং তিন তলার একটি ঘর পছন্দ হয়েছে জানিয়ে সেদিনই বাসায় ওঠার কথা বলে বাড়িওয়ালাকে।

ভবন মালিকের বরাত দিয়ে ওসি বৃহস্পতিবার বলেন, “দুই যুবক ও তরুণী মালপত্র আনার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারা বলে যায়, আরেকজন বাসা পরিষ্কার করছে।”

রাতে ভবন মালিকের স্ত্রী বাইরে থেকে ওই বাসার দরজা খোলা দেখে এবং কারও সাড়াশব্দ না পেয়ে ভেতরে ঢুকে লাশ দেখে পুলিশে খবর দেন।