সাবেক মেয়র নগরবাসীকে ঠকিয়েছেন: নাছির

সদ্য বিদায়ী মেয়র এম মনজুর আলম জলাবদ্ধতা ও পরিচ্ছন্নতা বিষয়ে প্রতিশ্রুতি দিয়ে নগরবাসীকে ঠকিয়েছেন বলে মন্তব্য করেছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ নেতা আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2015, 04:16 PM
Updated : 15 April 2015, 04:16 PM

বুধবার গণসংযোগের সময় তিনি বলেন, “প্রতি বছরই জলাবদ্ধতায় মানুষ ডুবে থাকলেও তিনি কাউকে দেখতে পর্যন্ত যাননি। দুর্গন্ধের ভয়ে তিনি শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ থেকে বের হন না। কিন্তু তিনি লজ্জার মাথা খেয়ে আবারও ভোট চাইতে শুরু করেছেন।”

বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টা মনজুর এবার দ্বিতীয় বার মেয়র পদে প্রার্থী হয়েছেন। প্রার্থী বদলে এবার আওয়ামী লীগ এবার প্রতিদ্বন্দ্বিতায় নামিয়েছে দলের নগর সাধারণ সম্পাদক নাছিরকে। 

সরকারের সহযোগিতায় কাঙ্ক্ষিত উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে সরকারি দল সমর্থিত এই প্রার্থী বলেন, “অতীতে নানা কাজে আপনাদের পাশে ছিলাম। আগামীতেও পাশে থাকবো। কথা দিচ্ছি, আমি আপনাদের বিশ্বাসের অমর্যাদা করব না।”

নাছির বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত পাহাড়তলী, লালখান বাজার, বাগমনিরাম, ফয়’স লেক, আকবর শাহ, নেছারিয়া মাদ্রাসা, পশ্চিম ফিরোজ শাহ, কৈবল্যধাম, বিশ্ব কলোনি, একে খান গেইট, অলঙ্কার, কাজীর দেউড়ি, কুসুমবাগ, আম বাগান ও টাইগার পাস এলাকায় গণসংযোগ করেন।

নাছিরের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম, নুরুল ইসলাম বিএসসি ও আলতাফ হোসেন বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু ও যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।