না’গঞ্জে সাত খুন: আরেক র‌্যাব সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সাত খুন মামলায় আরেক র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2014, 09:57 AM
Updated : 21 Dec 2014, 10:26 AM

মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুনুর রশিদ মন্ডল জানান, শনিবার গভীর রাতে রাতে গোয়েন্দা পুলিশ সিপাহী আসাদুজ্জামানকে আটক করে সাত খুন মামলায় গ্রেপ্তার দেখায়। তিনি র‌্যাব-১১ কার্য্যালয়ে কর্মরত ছিলেন।  

রোববার তাকে নারায়ণগঞ্জের জেষ্ঠ বিচারিক হাকিম কে এম মহিউদ্দিনের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য দশ দিন হেফাজতে (রিমান্ড) নেওয়ার আবেদন জানানো হয়। আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করে।

সাত খুন মামলায় এ পর্যন্ত র‌্যাবের ১৭ জনসহ মোট ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, র‌্যাব সদস্য আসাদুজ্জামান আলোচিত সাত খুনের ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। রিমান্ডে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে এ ঘটনার বিষয়ে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম এবং নারায়ণগঞ্জ আদালতের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন।

পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ছয় জনের ও পরদিন ১ মে একজনের লাশ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় নিহত কাউন্সিলর নজরুল ইসলামসহ ৫ জনকে অপহরণের পর হত্যার ঘটনায় তার স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

অন্যদিকে আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ির চালক ইব্রাহিম অপহরণ ও হত্যার ঘটনায় তার জামাতা বিজয় কুমার পাল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় পৃথক আরেকটি মামলা দায়ের করেন।