ঝালকাঠীতে স্কুলছাত্রী অপহরণের চেষ্টা, মামাকে জখম

ঝালকাঠীর নলছিটি উপজেলায় অপহৃত ভাগ্নিকে উদ্ধার করতে গিয়ে অপহরণকারীদের ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ঝালকাঠী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2014, 12:05 PM
Updated : 29 Sept 2014, 12:05 PM
নলছিটি স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক কর্মকর্তা রাসেল জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ফেরিঘাট এলাকার এ ঘটনায় আহত আনিসুর রহমান বাপ্পিকে বরিশালে পাঠানো হয়েছে।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “গুরুতর আহত আনিসুরকে (৩০) প্রথমে আমাদের কাছে আনা হয়। তার মুখসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে।অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে প্রাথমিক সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।”

স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীর বড় মামা মহসিন কবীর চুন্নু (৪৫) বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পৌর শহরের খাদ্য গোডাউন এলাকার আব্দুর রহমান খলিফার বখাটে ছেলে বেলায়েত হোসেন নান্নু (২৬) ও তার সহযোগীরা সকাল সাড়ে ৯টার দিকে আমার ভাগ্নিকে স্কুল যাওয়ার পথে আটকায় এবং অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে নিয়ে যায়।

“তারা আমার ভাগ্নিকে ফেরিঘাট এলাকা পর্যন্ত নিয়ে গেলে খবর পেয়ে বাপ্পি তাকে উদ্ধার করতে ছুটে যায়। এ সময় অপহরণকারীরা ছুরিঘাত করে বাপ্পিকে জখম করে। পরে এলাকাবাসী এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।”

তবে, হামলার ঘটনাটি পূর্ব বিরোধের জেরে হয়েছে জানিয়ে নলছিটি থানার ওসি আবুল খায়ের বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “অপহরণ চেষ্টার কোন ঘটনা আমার জানা নেই। পূর্বের বিরোধকে কেন্দ্র করে মারামারি হয়েছে বলে শুনেছি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেয়া হবে।”