পদ্মায় নৌকাডুবি: আরেক শিশুর লাশ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ শিশু তিন্নির (৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2014, 12:41 PM
Updated : 1 August 2014, 01:34 PM

শুক্রবার দুপুর আড়াইটায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দৌলতপুর থানার পুলিশ বৈরাগীচরে ভাটি এলাকায় নদী থেকে লাশটি উদ্ধার করে।

দৌলতপুর থানার এসআই আরিফ জানান,স্বজনরা সনাক্ত করার পর তাদের লাশ বুঝিয়ে দেয়া হয়েছে। তিন্নি গঙ্গারামপুর গ্রামের তাজুর মেয়ে।

এ নিয়ে নৌকাডুবির ঘটনায় তিনদিনে ১১টি লাশ উদ্ধার করা হলো।

ঈদের দিন মঙ্গলবার বিকালে আনন্দ ভ্রমণের জন্য বের হওয়া ইঞ্জিনচালিত নৌকাটি ১৯ জন আরোহী নিয়ে বৈরাগীর চর ঘাট থেকে নদীর মধ্যবর্তী একটি চরে যাওয়ার সময় প্রবল ঢেউয়ে ডুবে যায়।

ওই সময় স্থানীয়রা সাতজনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও বাকিরা প্রবল স্রোতে ভেসে যান। ঘটনার পরপরই স্থানীয় লোকজন নদীতে তল্লাশি শুরু করে, পরে যোগ দেয় দমকল বাহিনীর ডুবুরিসহ উদ্ধারকর্মীরা।

বৃহস্পতিবার বিকাল পর্যন্ত যাদের লাশ পাওয়া যায় তারা হলেন- দৌলতপুর উপজেলার মশাউড়া গ্রামের কাজলের স্ত্রী মালা আক্তার পলি (২২),রাজশাহী প্যারামেডিক্যাল ইনস্টিটিউটের শেষ বর্ষের ছাত্রী ফারাকপুর গ্রামের আবু বক্করের মেয়ে বিভা (২২), একই গ্রামের মরজেম আলীর ছেলে শাহাজুল (২৮), তুফানের ছেলে স্বপন (২০), মওলার ছেলে শিপন (২৬), ইমারুলের ছেলে ইমরান (২০), একই গ্রামের বাবুর দুই মেয়ে বিথী (১০) ও সুবর্ণা (৬), বৈরাগীরচর গ্রামের জামালের ছেলে কালু (১২) এবং একই গ্রামের একরামুল হকের মেয়ে শিখা (১৮)।

দুর্ঘটনায় নিহত পলির মেয়ে কেয়ামনি (৮) এখনো নিখোঁজ রয়েছেন।