অচেনাদের সঙ্গে সিএনজিতে উঠে ধর্ষিত

চট্টগ্রামে অপরিচিত দুই যুবকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশায় উঠে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় অটোরিকশার চালকসহ তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2013, 05:59 AM
Updated : 27 Jan 2013, 06:01 AM

শনিবার সন্ধ্যার পর জেলার ফটিকছড়ির মাইজভা-ার দরবার শরিফ এলাকা থেকে সিএনজি অটোরিকশা করে আসার সময় ধর্ষণের শিকার হন ওই নারী।

পুলিশের কাছে অভিযোগের পর হাটহাজারী থানা পুলিশ রাতে সাহাবুদ্দিন (২২), মো. ইলিয়াস (২১) ও সাহাব উদ্দিনকে (২০) গ্রেপ্তার করে।

তাদের তিন জনের বাড়ি ফটিকছড়ির ভুজপুর থানার হাজীর খিলে। 

এর আগে ভারতের রাজধানী দিল্লিতে চলন্ত বাসে এক তরুণী ধর্ষণ নিয়ে বিশ্বজুড়ে আলোচনার মধ্যেই গত বৃহস্পতিবার মানিকগঞ্জে চলন্তবাসে ধর্ষণের শিকার হন এক গার্মেন্টকর্মী।

হাটহাজারী থানার ওসি একেএম লিয়াকত আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ফটিকছড়ি থেকে অটোরিকশায় আসার সময় ওই চালক ও যাত্রীবেশী দুই যুবক জোর করে ওই নারীকে ফটিকছড়ির উদালিয়া চা বাগানের কাছে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে ওই নারী হাটহাজারী থানায় একটি মামলা করেন।

মামলার অভিযোগের পরিপ্রেক্ষিতে হাটহাজারীর নুর আলী মিয়া হাট থেকে একজনকে এবং হাজীর খিল থেকে অপর দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি।

ওসি লিয়াকত বলেন, “ধর্ষণের অভিযোগটি তদন্ত করা হচ্ছে। ওই নারীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”