সাবিৎজারের ম্যানচেস্টার ইউনাইটেড অধ্যায় শেষ

চোটের কারণে এই মৌসুমে আর মাঠে নামতে পারবেন না বায়ার্ন থেকে ধারে আসা অস্ট্রিয়ান এই ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 May 2023, 04:12 AM
Updated : 16 May 2023, 04:12 AM

ছোট্ট সময়ের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডে এসে শেষটা ভালো হলো না মার্সেল সাবিৎজারের। হাঁটুর চোটে মৌসুমের বাকি সময়টায় আর মাঠে নামতে পারবেন না ২৯ বছর বয়সী অস্ট্রিয়ান মিডফিল্ডার।

ইংলিশ প্রিমিয়ার লিগে তিনটি ম্যাচ বাকি আছে ম্যানচেস্টার ইউনাইটেডের। শীর্ষ চারে থেকে লিগ শেষ করার জন্য এই ম্যাচগুলি দারুণ গুরুত্বপূর্ণ ক্লাবের জন্য। এছাড়াও আছে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এফএ কাপের ফাইনাল। কোনো ম্যাচেই তাকে পাওয়া যাবে না।

গত জানুয়ারির শেষ দিনে বায়ার্ন মিউনিখ থেকে চলতি মৌসুমের জন্য ধারে সাবিৎজারকে নিয়ে আসে ইউনাইটেড। ইংলিশ ফুটবলে নিজের প্রথম অভিযানে ১৮ ম্যাচ খেলে ৩ গোল করেন তিনি। এর মধ্যে লিগ কাপ জয়ের সাফল্যের সঙ্গীও হন।

মৌসুমের শেষ ভাগে এমন গুরুত্বপূর্ণ সময়ে সাবিৎজারকে হারিয়ে বিবৃতিতে হতাশার কথা জানায় ইউনাইটেড।

“মার্সেল সাবিৎজার মেনিস্কাল চোটে পড়েছে, দুর্ভাগ্যজনকভাবে যা তাকে মৌসুমের বাকি সময়টার জন্য ছিটকে দিয়েছে। মৌসুমের শেষটা ভালো করার প্রত্যাশা নিয়ে এগোচ্ছি আমরা, এই সময় মার্সেলকে হারিয়ে ক্লাবের সবাই হতাশ। তবে এখন পর্যন্ত ক্লাবের অগ্রগতিতে তার অবদানকে আমরা মূল্যায়ন করি।”

ইউনাইটেডে যোগ দেওয়ার আগে চলতি মৌসুমে বায়ার্নের হয়ে ২৪ ম্যাচে মাঠে নামেন সাবিৎজার। অস্ট্রিয়া জাতীয় দলের হয়ে তিনি খেলেছেন ৬৯ ম্যাচ।