আল নাস্‌রে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দিলেন মদ্রিচ

ক্যারিয়ারের শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদেই থাকতে চান ক্রোয়েশিয়ার এই তারকা মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2023, 09:58 AM
Updated : 25 March 2023, 09:58 AM

ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে সৌদি আরবের ক্লাব আল নাস্‌রে যোগ দেবেন লুকা মদ্রিচ, এমন গুঞ্জন ঘুরছে বাতাসে। এসব আলোচনা উড়িয়ে দিলেন ক্রোয়েশিয়ার এই তারকা মিডফিল্ডার। আরও একবার স্পষ্ট জানিয়ে দিলেন, ক্যারিয়ার শেষ করতে চান রিয়াল মাদ্রিদেই। 

২০১২ সালে ইউরোপের সফলতম ক্লাব রিয়ালে যোগ দেন মদ্রিচ। সময়ের সঙ্গে দলটির গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন হয়ে ওঠেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে স্প্যানিশ ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৪৭৩ ম্যাচ খেলেছেন তিনি, গোল করেছেন ৩৭টি। 

সান্তিয়াগো বের্নাবেউয়ের ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ২২টি শিরোপা জিতেছেন ৩৭ বছর বয়সী এই মিডফিল্ডার।

চলতি মৌসুমের পর রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে মদ্রিচের। তার সঙ্গে নতুন চুক্তি নিয়ে আলোচনার কথা এখনও গণমাধ্যমে আসেনি। তাই তার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন বাড়ছে। সেখানে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে আল নাস্‌রের কথা। 

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলতি মৌসুমে সৌদি আরবের এই ক্লাবে যোগ দেন পর্তুগিজ মহাতারকা রোনালদো। কেউ কেউ মনে করছেন, সাবেক ক্লাব সতীর্থের সঙ্গে সেখানে দেখা যেতে পারে মদ্রিচকেও। 

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ম্যাচে ওয়েলসের বিপক্ষে শনিবার রাতে মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। আগের দিন সংবাদ সম্মেলনে মদ্রিচ জানান ভবিষ্যৎ নিয়ে তার ভাবনা। 

“আমার ইচ্ছা রিয়াল মাদ্রিদে থাকার। আমি বিশ্বাস ও আশা করি এটাই সত্যি হবে। বাকি যা বলা হয়েছে তা শুধুই অনুমান এবং গুজব। আমি এনিয়ে শততম বার একই কথা পুনরাবৃত্তি করছি-আমি আশা করি এবং বিশ্বাস করি যে আমি রিয়াল মাদ্রিদে থাকব।”