পার্টি করে দল থেকে বহিষ্কৃত বন্ধু, ক্ষুব্ধ নেইমার

নেইমারের পার্টি প্রেমের কথা সবার জানা। এ নিয়ে সমালোচনাও কম সইতে হয় না তাকে। তবে ব্রাজিলিয়ান সুপারস্টারের বন্ধু লুকাস ক্রিসপিমের বেলায় শুধু সমালোচনাই না, ঘটল আরও বড় ঘটনা। দলের হারের পর দিন জন্মদিনের পার্টি করায় পরের ম্যাচের দল থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। যা নিয়ে বেশ ক্ষুদ্ধ নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2022, 12:01 PM
Updated : 19 June 2022, 12:01 PM

ব্রাজিলিয়ান ক্লাব ফর্তালেজায় খেলেন ক্রিসপিম। রোববার ২৮ বছর পূর্ণ করেন তিনি। গত শুক্রবার সৈকতের একটি বাড়িতে নিজের জন্মদিনের পার্টি আয়োজন করেছিলেন তিনি।

ঠিক আগের দিনই আবার ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের দ্বাদশ রাউন্ডে আভাইয়ের কাছে হেরেছিল ফর্তালেজা। বিপত্তিটা ঘটে এখানেই। দলের হারের পর চুক্তিবদ্ধ একজন খেলোয়াড়ের এভাবে পার্টি করা মানতে পারেনি ক্লাবটি। তাই ক্লাবটি ক্রিসপিমকে অপসারণের ঘোষণা দেয়।

ক্রিসপিম নেইমারের বেশ ভালো বন্ধু। যদিও সান্তোসে দুজনের একসঙ্গে খেলা হয়নি, তবে দুজনের মধ্যে যোগাযাগ হয় নিয়মিত। গত বছর জুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফর্তালেজার একটি জার্সি পোস্ট করেছিলেন নেইমার। যেটি তাকে উপহার দিয়েছিলেন ক্রিসপিম।

জন্মদিনের পার্টি করার জন্য বন্ধুর এই পরিণতি মানতে পারছেন না নেইমার। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি।

“তুমি হেরেছ… তুমি তোমার দাদি, ছেলে, স্ত্রীর এবং বিশেষ করে তোমার জন্মদিন উদযাপন করতে পারবে না। একজন ক্রীড়াবিদ হওয়া সহজ নয়।”

কান্নার ইমোজি দিয়ে নেইমার আরও লিখেছেন, “তুমি শুধু ক্যারিয়ারের শেষে খুশি হতে পারবে, কী অদ্ভূত ব্যাপার।”