নিজের ভুলে জয় হাতছাড়া করে পুড়ছেন মেমফিস

জোড়া গোলে পিছিয়ে থেকে দারুণভাবে ঘুরে দাঁড়ানোর পর অন্তিম মুহূর্তে সুযোগ আসে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করার। অধিনায়ক ও দলের সেরা তারকাদের একজন হওয়ায় স্বাভাবিকভাবে প্রত্যাশা বেশি ছিল মেমফিস ডিপাইয়ের ওপর। কিন্তু পোল্যান্ডের বিপক্ষে শেষ মুহূর্তে পেনাল্টি মিস করে ভীষণ হতাশ ডাচ তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2022, 10:17 AM
Updated : 12 June 2022, 10:27 AM

নেশন্স লিগে শনিবার রাতে ঘরের মাঠে শুরুতেই পিছিয়ে পড়া নেদারল্যান্ডস দ্বিতীয়ার্ধের শুরুতে দ্বিতীয় গোল হজম করে। এরপরই দ্রুত দুই গোল করে সমতা টানে তারা। তবে যোগ করা সময়ে ওই পেনাল্টি পেয়েও পোস্টে মেরে হতাশ করেন মেমফিস। ‘এ’ লিগের ৪ নম্বর গ্রুপের ম্যাচটি শেষ পর্যন্ত শেষ হয় ২-২ ড্রয়ে।

এরপরও তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপে শীর্ষে আছে নেদারল্যান্ডস। তবে মেমফিস হতাশ জয় না পাওয়ায়। ম্যাচের পর নিজের পেনাল্টি মিস প্রসঙ্গে এনওএসকে ডাচ তারকা বলেন, ওই ভুলের কারণে ড্র ম্যাচ এখন তার হারের মতো অনুভূত হচ্ছে।

"আমি এটা (পেনাল্টি) মিস করেছি এবং দুর্ভাগ্যবশত এমন কিছু হতেই পারে। আমার সামনে ম্যাচ জেতানোর সুযোগ ছিল, কিন্তু আমি গোলটা করতে পারিনি।”

“আমি পেনাল্টি অনুশীলন করি এবং অধিকাংশ সময়েই তাতে গোল করি। এখানে বলটা জালে গেলেই আমরা জিতে জেতাম। এখন এটা হারের মতো মনে হচ্ছে।”

নেদারল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর বেলজিয়ামের (দ্বিতীয়) সমান ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বর স্থানে আছে পোল্যান্ড। ১ পয়েন্ট নিয়ে তলানিতে ওয়েলস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক