আরাউহোকে নিয়ে শঙ্কা কেটে গেছে, বললেন শাভি

সতীর্থের সঙ্গে সংঘর্ষে মাথায় আঘাত পেয়ে রোনালদ আরাউহোর অ্যাম্বুলেন্সে করে মাঠ ছাড়ার ঘটনা বেশ ভীতি ছড়িয়েছিল। পরে অবশ্য স্বস্তির সংবাদ দেন বার্সেলোনা কোচ শাভি এরনান্দেস। জানান, এই ডিফেন্ডারকে নিয়ে শঙ্কা কেটে গেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2022, 10:46 AM
Updated : 11 May 2022, 11:37 AM

সেল্তার বিপক্ষে মঙ্গলবার লা লিগার ম্যাচে এই দুর্ঘটনা ঘটে। ঘরের মাঠে ৩-১ গোলে জিতে স্প্যানিশ সুপার কাপে জায়গা করে নেওয়ার পথে এগিয়ে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধে বলে হেড করার চেষ্টায় গাভির সঙ্গে মাথায় আঘাত পান আরাউহো। শুরুতে মনে হয়নি তেমন কিছু হয়েছে উরুগুয়ের তরুণ এই ডিফেন্ডারের। তবে একটু পরেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

তখনই চারদিকে তৈরি হয় থমথমে পরিবেশ। দ্রুত এগিয়ে যান বার্সেলোনার চিকিৎসকরা। অ্যাম্বুলেন্সে করে প্রথমে মাঠের বাইরে, পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আরাউহোকে।

একটু পরেই বার্সেলোনা বিবৃতি দিয়ে জানায়, কনকাশনে ভুগছেন ২৩ বছর বয়সী আরাউহো।

ম্যাচ শেষে কোচ শাভির কাছ থেকে আসে স্বস্তির খবর।

“আমরা সত্যিই খুবই দুশ্চিন্তায় ছিলাম যে, বাজে কিছু ঘটতে পারে। কিন্তু আমি জানতে পেরেছি, সে সজ্ঞানে আছে এবং ঠিক আছে। সতর্কতার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।”

“তার জ্ঞান আছে এবং সে সচেতন, তাই কোনো সমস্যা নেই। আশাকরি, সব কিছু ঠিক থাকলে আগামীকাল সে বাসায় ফিরবে।”

২০১৯ সালে উরুগুয়ের ক্লাব বোস্টন রিভার থেকে বার্সেলোনায় যোগ দেন আরাউহো। চলতি বছর চার বছরের জন্য নতুন চুক্তি করেছেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে দলটির হয়ে ম্যাচ খেলেছেন ৮১টি।