ক্রিপ্টোকারেন্সি ফার্মের সঙ্গে মেসির ৩ বছরের চুক্তি

ক্রিপ্টোকারেন্সিতে এরই মধ্যে যোগ দিয়েছেন বেশ কয়েকজন বড় ক্রীড়াবিদ। এবার তাতে নাম লিখিয়েছেন লিওনেল মেসিও। ডিজিটাল ফ্যান টোকেন কোম্পানি সোসিওস ডটকমের প্রচারের জন্য ২ কোটি মার্কিন ডলারেরও বেশি মূল্যের একটি চুক্তি স্বাক্ষর করেছেন এই ফুটবল মহাতারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2022, 04:28 PM
Updated : 29 March 2022, 04:51 PM

চুক্তির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বিষয়টি মঙ্গলবার রয়টার্সকে জানিয়েছে।

মেসির আগে খেলোয়াড়দের মধ্যে ক্রিপ্টো জগতে উল্লেখযোগ্য দুটি নাম ছিল এনএফএল কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি  ও এনবিএ তারকা লেব্রন জেমস।

সোসিওস একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মেসি আগামী নভেম্বরে শুরু হতে যাওয়া কাতার বিশ্বকাপে সোসিওসের প্রচারনায় যুক্ত থাকবেন।

রয়টার্সকে তাদের সূত্র জানিয়েছে, সোসিওসের সঙ্গে মেসির ‘দূত’ হওয়ার জন্য তিন বছরের চুক্তি হয়েছে। এতে কোনো ক্রিপ্টো পেমেন্ট অন্তর্ভুক্ত নেই।

সোসিওস ইতিমধ্যে পিএসজি, বার্সেলোনা, ইউভেন্তুস ও ম্যানচেস্টার সিটির মতো বেশ কয়েকটি শীর্ষস্থানীয় ক্লাবসহ ১৩০ টিরও বেশি ক্রীড়া সংস্থার জন্য টোকেন তৈরি সহ চুক্তি স্বাক্ষর করেছে৷

সোসিওসের প্রকাশিত বিজ্ঞপ্তিতে নিজের অনুভূতি জানিয়ে মেসি চুক্তিটি করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পিএসজি তারকা মনে করেন, এর মধ্য দিয়ে আগামীতে ভক্তদের খেলাটির সঙ্গে আরও সম্পৃক্ত করতে ভূমিকা রাখতে পারবেন তারা।