চার মিনিটে জয় হাতছাড়া শেখ জামালের

সলোমন কিং ও মোহাম্মদ আতিকুজ্জামানের গোলে জয়ের পথেই ছিল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। কিন্তু শেষ দিকে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Feb 2022, 03:00 PM
Updated : 17 Feb 2022, 08:09 PM

সিলেট জেলা স্টেডিয়ামে বৃহস্পতিবার ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচটি ৩-৩ ড্র হয়েছে। সলোমনের জোড়া গোলে পিছিয়ে পড়া রহমতগঞ্জ ম্যাচে ফেরে সিওভুস আসরোরভের লক্ষ্যভেদে। পরে আতিকুজ্জামান ব্যবধান বাড়ান। কিন্তু সানডে চিজোবা ও ল্যান্সিং তোরের গোলে পয়েন্টে ভাগ বসায় সৈয়দ গোলাম জিলানীর দল।

২২তম মিনিটে শেখ জামালকে এগিয়ে নেওয়ার পর ৪৪তম মিনিটে বক্সের ঠিক ওপর থেকে ডান পায়ের দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন সলোমন। ম্যাচের নিয়ন্ত্রণ অনেকটা মুঠোয় নিয়ে বিরতিতে যায় ২০১৫ সালের চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধে আসরোরভের পেনাল্টি গোলে ম্যাচে ফেরার উপলক্ষ পায় রহমতগঞ্জ। ৭৫তম মিনিটে আতিকুজ্জামান ফের ব্যবধান বাড়ালে সহজ জয়ের আশা জাগে শেখ জামালের।

ম্যাচের গতিপথ বদলে যায় ৯০তম মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডের গোলে। আর যোগ করা সময়ে চতুর্থ মিনিটে কর্নার থেকে হেডে সমতা ফেরান কোত দি ভোয়ার ডিফেন্ডার তোরে।

এই ড্রয়ে লিগ টেবিলে শীর্ষে ফেরার সুযোগ হাতছাড়া হলো শেখ জামালের। ৪ ম্যাচে দুই জয় ও টানা দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা।

দিনের প্রথম ম্যাচে পুলিশ এফসিকে ৩-০ গোলে উড়িয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস।