চাভির কড়া নিয়মে অনুশীলনে দেরিতে আসায় দেম্বেলেকে জরিমানা

বার্সেলোনার অনুশীলনে দেরিতে আসা উসমান দেম্বেলের জন্য নতুন নয়। তবে এই কর্মকাণ্ডের জন্য এবার তাকে পেতে হয়েছে শাস্তি। জরিমানা করা হয়েছে ফরাসি ফরোয়ার্ডকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2021, 06:23 PM
Updated : 12 Nov 2021, 06:25 PM

বার্সেলোনার কোচের দায়িত্ব নেওয়ার পর বেশ কিছু নিয়ম চালু করেছেন চাভি এরনান্দেস। দলটির সাবেক এই মিডফিল্ডার কাম্প নউয়ে আসার পরপরই যেমন ডিফেন্ডার জেরার্দ পিকেকে জনপ্রিয় একটি টিভি শোতে উপস্থিত হতে মানা করা হয়েছিল।

ইএসপিএনের বরাত দিয়ে মার্কার শুক্রবারের প্রতিবেদনে বলা হয়েছে, অনুশীলনে তিন মিনিট দেরি করে আসায় জরিমানা করা হয়েছে দেম্বেলেকে। বার্সেলোনার অনুশীলন মাঠে খেলোয়াড়দের আসার কথা ছিল স্থানীয় সময় সকাল ৮টা ৩০ মিনিটে। দেম্বেলে আসেন ৮টা ৩৩ মিনিটে।

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে বরুশিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যোগ দেওয়া দেম্বেলের অতীতেও একাধিকবার দলের অনুশীলনে দেরিতে আসার ঘটনা আছে।

জরিমানার পরিমাণ অবশ্য উল্লেখ করা হয়নি। তবে চাভির আগমনের কয়েক দিন পরই নাকি দেম্বেলেকে একটি কাণ্ডের জন্য প্রথমে তিরস্কার করা হয়। এবার এই জরিমানার শাস্তিতে যেন প্রমাণ হলো, নিয়মের ব্যাপারে কতটা কড়া তিনি।

লা লিগার ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকে একের পর এক চোটে কখনই নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি দেম্বেলে। বরং মাঠের বাইরেই থাকতে হয়েছে অনেকটা সময়।

হাঁটুর চোটে লম্বা সময় বাইরে থাকার পর সম্প্রতি চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে প্রথম মাঠে নামেন তিনি চ্যাম্পিয়ন্স লিগে দিনামো কিয়েভের বিপক্ষে। কিন্তু এরপরই পায়ের পেশিতে পাওয়া চোটে আবার তিনি ছিটকে যান মাঠের বাইরে।