কোণঠাসা বার্সার নতুন দুর্ভাবনা

কঠিন সময়ের মধ্য দিয়ে যাওয়া বার্সেলোনার চোট পাওয়া খেলোয়াড়দের তালিকা আরও লম্বা হয়েছে। সবশেষ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন ডিফেন্ডার রোনালদ আরাহো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2021, 01:47 PM
Updated : 12 Oct 2021, 01:47 PM

উরুগুয়ের হয়ে বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশ সময় সোমবার ভোরে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে মাঠ ছাড়েন তিনি। পরদিন বার্সেলোনা এক বিবৃতিতে জানায়, পরীক্ষার পর উরুগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশনের চিকিৎসক দল তার ডান হ্যামস্ট্রিংয়ে চোটের কথা নিশ্চিত করে।

এখন তিনি বার্সেলোনায় ফিরবেন এবং কাতালান ক্লাবটির চিকিৎসক দল তার চোটের অবস্থা পর্যবেক্ষণ করবে।

রোনাল্ড কুমানের দলের হয়ে এই মৌসুমে এখন পর্যন্ত সব ম্যাচেই খেলেছেন আরাহো- লা লিগায় সাতটি ও চ্যাম্পিয়ন্স লিগে দুটি। ৬১৫ মিনিট মাঠে থেকে তিনি গোলও করেছেন একটি, কাম্প নউয়ে গ্রানাদার বিপক্ষে হেডে।

বার্সেলোনার খেলোয়াড়দের মধ্যে আগে থেকে মাঠের বাইরে আছেন উসমান দেম্বেলে, সের্হিও আগুয়েরো, মার্টিন ব্রাথওয়েট, পেদ্রি ও জর্দি আলবা। এর মধ্যে দেম্বেলে ও আগুয়েরো সোমবার প্রথমবারের মতো দলীয় অনুশীলনে ফেরেন।

চলতি আন্তর্জাতিক বিরতি শেষে আগামী রোববার কাম্প নউয়ে লা লিগায় ভালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। মুন্দো দেপোর্তিভোর প্রতিবেদন মতে, এই ম্যাচে আরাহোর খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ ছয় ম্যাচের মধ্যে দলটি জিতেছে কেবল একটি, চারটিতে পায়নি জালের দেখা।

এরপর আগামী ২০ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে দিনামো কিয়েভের বিপক্ষে খেলবে কুমানের দল। এই প্রতিযোগিতায় নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো গ্রুপের প্রথম দুই ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ায় শঙ্কায় আছে বার্সেলোনা। এর পরের রোববার তারা ঘরের মাঠে খেলবে লিগের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে।