কিরগিজস্তান পৌঁছেছে বাংলাদেশ দল

ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্ট খেলার জন্য কিরগিজস্তান পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। আগামী রোববার থেকে তারা অনুশীলন শুরু করবে বলে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2021, 01:07 PM
Updated : 28 August 2021, 01:07 PM

বাংলাদেশ সময় শনিবার দুপুর একটায় কিরগিজস্তান পৌঁছায় বাংলাদেশ দল। দলের সবাই ভালো আছে বলে জানিয়েছে বাফুফে। ভিডিও বার্তায় ডিফেন্ডার তপু বর্মন বলেন, কিরগিজস্তান সফর তাদের জন্য সাফের প্রস্তুতিতে কাজে লাগবে।

“লম্বা ভ্রমণ শেষে আমরা কিরগিজস্তান পৌঁছেছি। সবাই ক্লান্ত, কোচও সেটা বুঝেছেন। আজ তাই কোনো অনুশীলন হয়নি। কাল থেকে অনুশীলন শুরু হবে। এখানে এসেছি তিনটা ম্যাচ খেলতে। আমার মনে হয়, এই ম্যাচগুলো দলের জন্য ইতিবাচক বিষয়। সামনে সাফ চ্যাম্পিয়নশিপ আছে, সেটার প্রস্তুতিতে এই ম্যাচগুলো কাজে আসবে।”

কিরগিজস্তানের স্পোর্টস সিটি ফিল্ডে রোববার দুপুরে অনুশীলন শুরুর কথা জানিয়েছেন জাতীয় দলের কোচ জেমি ডে।

আগামী অক্টোবরের সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল সামনে রেখে ২ থেকে ৯ সেপ্টেম্বর কিরগিজস্তানে ত্রিদেশীয় আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতায় খেলবে বাংলাদেশ। তিন জাতি টুর্নামেন্ট হলেও দল চারটি। প্রতিযোগিতার অপর তিনটি দল হলো কিরগিজস্তান জাতীয় দল, কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দল ও ফিলিস্তিন।

৫ সেপ্টেম্বর ফিলিস্তিনের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে বাংলাদেশ। জেমি ডের দল ৭ সেপ্টেম্বর কিরগিজস্তান ও দুই দিন পর কিরগিজস্তানের অনূর্ধ্ব-২৩ দলের মুখোমুখি হবে।