৬ গোলের ম্যাচে শেখ রাসেলের দাপুটে জয়

২৪ মিনিট পর প্রতিরোধ ভাঙল উত্তর বারিধারার। একের পর এক গোলের উৎসবে মাতল শেখ রাসেল ক্রীড়া চক্র। ৬ গোলের ম্যাচে তুলে নিল দাপুটে জয়।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2021, 12:25 PM
Updated : 23 August 2021, 12:25 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার উত্তর বারিধারাকে ৫-১ ব্যবধানে হারিয়েছে শেখ রাসেল। ওবি মোনেকে, বখতিয়ার দুইশবেকভ জোড়া গোল করেন; এক গোল রুমন হোসেনের। উত্তর বারিধারার হয়ে একমাত্র গোলটি পেনাল্টি থেকে করেন সুমন রেজা।

টানা দুই ম্যাচ হেরে আসা শেখ রাসেল প্রথম গোলের দেখা পায় ২৪তম মিনিটে। দুইশভেকবের ডিফেন্স চেরা পাস থেকে মোনেকে বক্সে ঢুকে গায়ের সঙ্গে সেটে থাকা এক ডিফেন্ডারকে ছিটকে দিয়ে গোলকিপারকে পরাস্ত করেন।

৩৩ মিনিটে হেমন্ত ভিনসেন্ট বিশ্বাসকে ফাউল করলে পেনাল্টি পায় শেখ রাসেল। দুইশভেকব অনায়াসে ব্যবধান দ্বিগুন করেন। দুই মিনিট পর মাঝমাঠ থেকে বখতিয়ারের আরও একটি ডিফেন্স চেরা পাস থেকে রুমন বক্সে ঢুকে নিখুঁত শটে ব্যবধান আরও বাড়ান।

প্রথমার্ধের যোগ করা সময়ে খালেকুরজ্জামানের ক্রস থেকে বখতিয়ার হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন। ৪-০ ব্যবধানে ম্যাচের লাগাম মুঠোয় নিয়ে বিরতিতে যায় ২০১২-১৩মৌসুমে প্রথম ও সবশেষ লিগ শিরোপা জেতা দলটি।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারাবাহিকতা ধরে রাখে শেখ রাসেল। ৫৬ মিনিটে বখতিয়ারের কর্নারের বল পেয়ে যান রুমন। তার ক্রস থেকে মোনেকে লাফিয়ে উঠে হেডে বল জড়িয়ে দেন জালে।

৮০তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান কমানো একমাত্র গোলটি করেন উত্তর বারিধারার সুমন।

২২ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে শেখ রাসেল। ২৩ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে উত্তর বারিধারা।