চেলসি ছেড়ে রোমায় যাচ্ছেন আব্রাহাম

চেলসি ছেড়ে রোমায় যোগ দিতে যাচ্ছেন ট্যামি আব্রাহাম। মেডিকেলসহ চুক্তির অন্যান্য আনুষ্ঠানিকতা সারতে রোববার রোমে পৌঁছেছেন এই ইংলিশ ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2021, 01:51 PM
Updated : 15 August 2021, 01:52 PM

২৩ বছর বয়সী এই ফুটবলারকে পেতে বেশ কিছুদিন ধরে চেলসির সঙ্গে আলোচনা করছিল রোমা। গত বৃহস্পতিবার ইন্টার মিলান থেকে ক্লাব রেকর্ড ট্রান্সফার ফি (৯ কোটি ৭৫ লাখ পাউন্ড) দিয়ে বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকুকে দলে ফেরায় চেলসি।

আগের দিন রোমা ছেড়ে ইন্টার মিলানে যোগ দেন ইতালির রাজধানীর দলটির হয়ে ২৬০ ম্যাচ খেলে ১১৯ গোল করা এদিন জেকো। তার শূন্যতা পূরণেই আব্রাহামকে দলে টানতে যাচ্ছে তারা।

গণমাধ্যমের খবর, রোববার ডাক্তারি পরীক্ষা শেষে ইতালিয়ান দলটির সঙ্গে পাঁচ বছরের চুক্তিতে সই করবেন আব্রাহাম। ট্রান্সফার ফি বলা হচ্ছে চার কোটি ইউরো। শর্ত সাপেক্ষে এর সঙ্গে যুক্ত হতে পারে আরও ৫০ লাখ ইউরো।

গত মৌসুমে চেলসির যৌথ সর্বোচ্চ গোলদাতা ছিলেন ক্লাবটির একাডেমিতে বেড়ে ওঠা আব্রাহাম। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩২ ম্যাচে করেন ১২ গোল। ছিলেন গত মৌসুমে ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দলের সদস্য। সব মিলিয়ে স্ট্যামফোর্ড ব্রিজের দলের হয়ে ৮২ ম্যাচে ৩০ গোল করেছেন আব্রাহাম।

পয়েন্ট তালিকার সাতে থেকে গত লিগ শেষ করা রোমা ২০২১-২২ মৌসুম শুরু করবে আগামী রোববার, সেরি আয় ফিওরেন্তিনার বিপক্ষে ম্যাচ দিয়ে।