বার্সেলোনায় যোগ দেওয়ার খুব কাছে ডিপাই

অনেক দিন ধরেই মেমফিস ডিপাইকে দলে টানার চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। নেদারল্যান্ডসের এই ফরোয়ার্ড এবার নিজেই জানালেন, ক্লাতালান ক্লাবটিতে যোগ দেওয়ার খুব কাছে আছেন তিনি। মুখিয়ে আছেন রোনাল্ড কুমানের কোচিংয়ে খেলতে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2021, 03:59 PM
Updated : 16 June 2021, 03:59 PM

আগামী ৩০ জুন ফরাসি ক্লাব লিঁওর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ডিপাইয়ের। এরপর তাকে ফ্রি ট্রান্সফারে দলে নিতে পারবে বার্সেলোনা। তাতে চাওয়া পূরণ হবে গত দলবদল থেকে এই ফরোয়ার্ডকে দলে চাওয়া কুমানের।

বর্তমানে জাতীয় দলের হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে খেলছেন ডিপাই। কদিন আগে বলেছিলেন, আপাতত ক্লাব নয়, তার ভাবনায় শুধু ইউরো। তবে অস্ট্রিয়ার বিপক্ষে বৃহস্পতিবারের ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে, বার্সেলোনায় যোগ দিতে যাওয়ার বিষয়টি অনেকটাই পরিষ্কার করে দেন তিনি।

“সবাই জানে, বার্সার সঙ্গে আমার অনেক দিন ধরেই যোগাযোগ চলছে। আমি রোনাল্ড কুমানের দলের হয়ে খেলতে চাই। একটু অপেক্ষা করুন, সংবাদটি (বার্সেলোনায় যোগ দেওয়ার) চলে আসবে।”

গত মৌসুমে বার্সেলোনার বাজে পারফরম্যান্সে দলটিতে কুমানের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে পড়েছিল। পরে ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা এই ডাচ কোচকে আগামী মৌসুম পর্যন্ত দায়িত্বে রাখার কথা জানান। এতে ডিপাইয়ের সঙ্গে আলোচনা পায় নতুন মাত্রা।

ইএসপিএন তাদের প্রতিবেদনে জানায়, চলতি সপ্তাহের শেষ দিকে ডিপাইয়ের সঙ্গে চুক্তির কাজ সম্পন্ন হয়ে যাবে বার্সেলোনার।

আর তা সফল হলে, এবারের দলবদলে ডিপাইসহ তিন জনকে ফ্রি ট্রান্সফারে দলে পাবে বার্সেলোনা। এর আগে ম্যানচেস্টার সিটি থেকে লা লিগার দলটিতে যোগ দেন সের্হিও আগুয়েরো ও এরিক গার্সিয়া।